বাংলা নিউজ > টুকিটাকি > জীবনে কখনও ম্যাগির সঙ্গে Fanta মিশিয়ে খেয়েছেন? এই দোকানে পাবেন সেই খাবার!
তৈরি হচ্ছে ফ্যান্টা ম্যাগি। (ছবি সৌজন্য ভিডিয়ো)
তৈরি হচ্ছে ফ্যান্টা ম্যাগি। (ছবি সৌজন্য ভিডিয়ো)

জীবনে কখনও ম্যাগির সঙ্গে Fanta মিশিয়ে খেয়েছেন? এই দোকানে পাবেন সেই খাবার!

আজব খাবারের তালিকায় একটি সর্বশেষ সংযোজন হয়েছে। সেটা হল ফান্টা দিয়ে রান্না করা ম্যাগি।

টিফিন হিসেবেই হোক বা অসময়ের খিদে। এমন অনেকেই আছেন যাঁদের এরকম ক্ষেত্রে ভরসা ম্যাগি। কেউ কেউ আবার এটা নিয়েই নতুন ফিউশন ডিশ তৈরি করতে পছন্দ করেন। তবে প্রায়শই এই খাবারগুলি নিয়ে একটু বেশিই এক্সপেরিমেন্ট হয়ে যায়। যদিও কেউ কেউ তা পছন্দই করেন। তবে বেশিরভাগ মানুষই বেজায় ঘাবড়ে যান এগুলি খেয়ে (এমনকী শুনেও)। এমন আজব খাবারের তালিকায় একটি সর্বশেষ সংযোজন হয়েছে। সেটা হল ফ্যান্টা দিয়ে রান্না করা ম্যাগি।

ফুড ব্লগার অমর সিরোহির ইউটিউব পেজ ফুডি ইনকার্নেট। সেখানেই তিনি ভিডিয়োটি পোস্ট করেছেন। গাজিয়াবাদের একজন স্ট্রিট ফুড বিক্রেতার এই অত্যন্ত অস্বাভাবিক খাবারটি তৈরি করার ভিডিয়ো করেন তিনি।

ক্লিপটিতে দেখা যাচ্ছে সিরোহি সম্পূর্ণ রান্নার প্রক্রিয়া বর্ণনা করছেন। খাবার তৈরি করার সময়ে বিক্রেতাকে বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করছেন। ফান্টা দিয়ে ম্যাগির বিষয়ে ভ্লগার বলেন, 'লোকে ওরিও দিয়ে ভাজা বানাচ্ছে, কোকা কোলায় দুধ মেশাচ্ছে, আর ইনি এখন ফ্যান্টা দিয়ে ম্যাগি তৈরি করছেন, পৃথিবীর শেষ ঘনিয়ে এসেছে৷'

দেখুন ভিডিয়ো :

ভিডিয়োটি দেখেই অনেকে আঁতকে উঠছেন। ম্যাগির মতো সহজ পদ নিয়ে এত কায়দা করার প্রয়োজনীয়তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা। এদিকে কেউ কেউ বলছেন, চিকেন বা অন্য মাংস রান্নার ক্ষেত্রে কোলা ব্যবহার করা হয় মাঝে মাঝে। কিন্তু তাই বলে ম্যাগিতে যে ফ্যান্টা দেওয়া হবে, তা কেউ-ই ভাবতে পারেননি।

আপনিও ট্রাই করবেন নাকি? জানান কমেন্টে। কেমন লাগল ফ্যান্টা দিয়ে ম্যাগি?

বন্ধ করুন