বাংলা নিউজ > টুকিটাকি > Man flies from UK to Italy: অনলাইনে বড্ড দাম, তাই বিমানে করে বিদেশ গিয়ে পিৎজা খেলেন যুবক! কত টাকা বাঁচল তাতে

Man flies from UK to Italy: অনলাইনে বড্ড দাম, তাই বিমানে করে বিদেশ গিয়ে পিৎজা খেলেন যুবক! কত টাকা বাঁচল তাতে

হিসেব কষেও দেখিয়ে দিলেন তিনি।

Man flies from UK to Italy to have cheaper pizza: অনলাইনে পিৎজার ভীষণ দাম। তাই পিৎজা কিনতে দেশের কোথাও নয়, একেবারে বিদেশ পাড়ি দিলেন যুবক। শেষ পর্যন্ত সস্তায় পিৎজাও পেলেন। হিসেব কষেও দেখিয়ে দিলেন তিনি।

সস্তায় পছন্দের জিনিস পেতে কে না চায়! বাড়ির পাশেই জিনিসটি পাওয়া গেলেও শুধু দাম বেশি বলে আমরা কিনতে পারি না। বরং ওই একই জিনিস দুই মাইল দূরের বাজারে সস্তা হলে অনেকেই সেখান থেকে গিয়েই কিনে আনেন। কিন্তু সস্তায় জিনিস পেতে এমনভাবে কতদূর যেতে পারে মানুষ? ১০ মাইল দূরে? এক শহর থেকে আরেক শহর? না এক রাজ্য থেকে আরেক রাজ্য?

আপনার উত্তর ঠিক কী জানা নেই, তবে সম্প্রতি এক যুবক সস্তায় পিৎজা কিনতে পাড়ি দিল এক দেশ থেকে অন্য দেশে। এমনিতে ব্রিটেনের বাসিন্দা ক্যালাম রায়ান নামের ছেলেটি। তার এই সম্পূর্ণ কেনাকাটার একটি ভিডিয়োও করে সে। সমাজ মাধ্যমে পোস্ট করা সেই ভিডিয়োয় দেখা যায়, একটি বিখ্যাত সংস্থার পিৎজার দাম অনলাইনে অনেকটাই বেশি। তাই পিৎজা কিনে খেতে সটান ইতালি পাড়ি দিল সে। বিমানে করে সেখানে পৌঁছে দিব্বি পিৎজা খেলেন তিনি। বিল যা হল তা সত্যিই যাওয়ার খরচ ও পিৎজার দাম মিলিয়ে অনলাইনের দামের থেকে বেশ কম!

এর একটি হিসাবও ভিডিয়োতেই বলে দেন যুবকটি। তার কথায়, অনলাইনে ১৯.৯৯ পাউন্ড দাম দেখাচ্ছিল পিৎজার। তার শেষ মুহূর্তে ইতালির বিমান টিকিট কাটেন যুবক। তারপর বিমানে করে উড়ে যান ইতালি। সেখানের একটি রেঁস্তোরায় বিনামূল্যে ঠান্ডা পানীয়ও দেওয়া হয় তাঁকে। এরপরই টেবিলে বসে পড়েন ক্যালাম। চলে আসে পিৎজা। চেটেপুটে খাওয়া শেষ হলে আসে বিল। তাতে দেখা যায়, পিৎজার দাম পড়েছে মাত্র ৮.৫ ইউরো। পরিষেবা কর নেওয়া হয়েছে ২.৫ ইউরো। সব মিলিয়ে ১১ ইউরো। যা পাউন্ডের হিসাবে দাঁড়ায় ৯.৭২ পাউন্ড। এদিকে বিমানে তার খরচ হয় মাত্র ৮ পাউন্ড। অর্থাফ দুইয়ে মিলে মোট ১৭.৭২ পাউন্ডে তার খাওয়া ও ঘোরা শেষ! যা সত্যিই ১৯.৯৯ পাউন্ডের পিৎজার থেকে কম!

এমন একটি ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। তবে অনেক নেটিজেন প্রশ্ন করেন ফেরার ভাড়া তো কিছু বললেন না!, আরেকজনের কথায়, এই বিমানে চড়ার জন্য যে পরিবেশ দূষণ হল তার কী হবে!, অন্য এক নেটিজেন বলেন, যাই বলুন, ওই সংস্থার পিৎজা আর ভিডিয়োর পিৎজার মধ্যে কোনও তুলনাই হয় না!

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টুকিটাকি খবর

Latest News

গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.