বাংলা নিউজ > টুকিটাকি > কোভিড যোদ্ধাদের সম্মান জানালেন শিল্পা, Heal-Pray-Love ট্যাগে পোস্ট করলেন ভিডিয়ো
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

কোভিড যোদ্ধাদের সম্মান জানালেন শিল্পা, Heal-Pray-Love ট্যাগে পোস্ট করলেন ভিডিয়ো

  • শিল্পা শেট্টি নতুন ফিটনেস ভিডিয়ো পোস্ট করে সম্মান জানালেন কোভিড যোদ্ধাদের। Heal With Reels ট্যাগলাইনে ইনস্টায় সকলকে উৎসাহিত করলেন শরীরচর্চায়। 

করোনার দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়াই করছে গোটা দেশ। সাধারণ মানুষ যতটা সম্ভব ঘরে থাকাছে, প্রয়োজনীয় কাজ ছাড়া ঘরের বাইরে পা না রাখার চেষ্টা করছে। স্বাস্থ্যকর্মীরা রোজ পিপিই কিট পরে ঘেমেনেয়ে করোনা রোগীদের যথাসাধ্য পরিসেবা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারকারাও অর্থ সাহায্যের পাশাপাশি সচেতনাতা বাড়াতে ভিডিয়ো ও ছবির মাধ্যমে নানা বার্তা পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। এরকমই এক তারকা শিল্পা শেট্টি। সম্প্রতি, ইনস্টায় রিল ভিডিয়ো পোস্ট করে কোভিড যোদ্ধাদের সম্মান জানালেন অভিনেত্রী। 

'Heal-Pray-Love'- নামে এক নতুন উদ্যোগ নিলেন শিল্পা। নিজের ওয়ার্কআউটের নানা ভিডিয়োর একটি মন্তাজ তৈরি করে নিজের সকল ইনস্টাগ্রাম ফলোয়ার্সদের শরীরচর্চায় উৎসাহিত করলেন। সঙ্গে যেভাবে কোভিডের সঙ্গে প্রথম সারিতে লড়াই করে চলে স্বাস্থ্যকর্মীরা এক বছরের বেশি সময় ধরে ঘেমেনেয়ে ক্লান্ত হয়ে সাধারণের সেবা করে চলেছেন, তারও প্রশংসা করলেন ও ধন্যবাদ জ্ঞাপন করলেন। সবাইকে শরীরচর্চায় উৎসাহ জানিয়ে লিখলেন, ‘আসুন আমরাও কোভিড যোদ্ধাদের মতো ঘাম ঝরাই’। 

ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে শিল্পা লিখেছেন, ‘এটা সেই সমস্ট প্রথম সারির কোভিড যোদ্ধাদের জন্য যারা সত্যিকারের চাম্পিয়ান এবং যাঁদের প্রতিমুহূর্তে ভালোবাসা ও সম্মান জানানো উচিত। আসুন আমারা এই সত্যিকারের নায়কদের জন্য ঘাম ঝরাই। ঘাম ঝরাই এই প্রার্থনা নিয়ে, দেশ আবার সুস্থ হয়ে ওঠুক আগের মতো।’ নিজের পোস্টে বরুণ ধাওয়ানকে ট্যাগ করে তাঁকেও ভিডিয়ো পোস্ট করার অনুরোধ জানিয়েছেন শিল্পা।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় শিল্পা তাঁর গোটা পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘গত ১০ দিন আমার পরিবারের কাছে খুব কঠিন সময় ছিল। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ি এবং তারপর রাজ, সমিশা, ভিয়ান, আমার মা সকলেরই কোভিড রিপোর্ট পজিটিভ আসে। ওঁরা প্রত্যেকেই চিকিৎসকের পরামর্শ মেনে নিভৃতবাসে রয়েছে যে যার ঘরে। তবে, একটাই ভালো খবর, ওঁরা সকলেই সেরে উঠছে।’ যদিও শিল্পার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

বন্ধ করুন