বাংলা নিউজ > ঘরে বাইরে > ১৫ বছরের লিভ-ইন সম্পর্ক, মহিলাকে ধর্মান্তকরণের অভিযোগে ধৃত পুরুষ সঙ্গী
লিভ ইন পার্টনারের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্মান্তকরণের অভিযোগ (প্রতীকী ছবি)
লিভ ইন পার্টনারের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্মান্তকরণের অভিযোগ (প্রতীকী ছবি)

১৫ বছরের লিভ-ইন সম্পর্ক, মহিলাকে ধর্মান্তকরণের অভিযোগে ধৃত পুরুষ সঙ্গী

  • তাদের ১৩ বছরের একটি কন্য়াও রয়েছে।

১৫ বছরের লিভ ইন সম্পর্ক। তাদের ১৩ বছরের একটি কন্যাও রয়েছে। এতদিন পর লিভ ইন পার্টনারের বিরুদ্ধে ধর্ষণ ও  জোর করে ধর্মান্তরিতকরণের অভিযোগ আনলেন ভূপালের বাসিন্দা এক মহিলা। এদিকে পুলিশ শুক্রবার এই ঘটনায় ৪০ বছর বয়সী রফি খানকে গ্রেফতার করেছে। ফ্রিডম অফ রিলিজিয়ন অ্যাক্টে গ্রেফতার করা হয়েছে তাকে। তার বিরুদ্ধে ধর্ষণ সহ নানা অভিযোগ আনা হয়েছে। সাতনার পুলিশ সুপার ধর্মবীর যাদব একথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, ৩৫ বছর বয়সী ওই মহিলা রফি খানের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। তিনি জানিয়েছেন ১৫ বছর আগে তাঁদের মধ্যে দেখা হয়েছিল। সেই সময় ওই ব্যক্তি নিজেকে রাকেশ কুশওয়া বলে পরিচয় দিয়েছিলেন। তিনি ওই মহিলার স্বামীর একজন ভালো বন্ধু ছিলেন। এদিকে রফির সঙ্গে ওই মহিলার বন্ধুত্ব গড়ে উঠেছিল। রফি তাকে বিয়ের প্রস্তাব দেন। এরপর ওই মহিলার স্বামী তাকে ছেড়ে চলে যান। এদিকে ওই মহিলা তাঁকে বিয়ে করার জন্য রফিকে অনুরোধ করে। কিন্তু তিনি বিয়ে না করলেও একসঙ্গে থাকা শুরু করেন। 

এদিকে তাদের কন্যা সন্তানের জন্মের পর ওই মহিলা রফির আসল নাম ও ধর্মীয় পরিচয় জানতে পারেন। এরপর রফি তার সঙ্গে নিয়মিত না থাকলেও তাকে বার বার ধর্ষণ করেছে বলে অভিযোগ। এদিকে গ্রেফতারির পর রফি পুলিশকে জানিয়েছে, ওই মহিলা অনেকদিন আগেই তার ধর্ম পরিবর্তন করেছে। কিন্তু এব্যাপারে কোনও কাগজ তার কাছে নেই।

 

বন্ধ করুন