বাংলা নিউজ > ঘরে বাইরে > Stray dog murder in Kanpur: ঘেউঘেউ শব্দে বিরক্ত হয়ে পথ কুকুরকে খুন করল যুবক

Stray dog murder in Kanpur: ঘেউঘেউ শব্দে বিরক্ত হয়ে পথ কুকুরকে খুন করল যুবক

সিসিটিভি ফুটেছে ধরা পড়া সেই দৃশ্য। 

দোকানের মালিক ধর্মেন্দ্র সিসিটিভি ফুটেজে এই দৃশ্য দেখার পরেই সেই ফুটেজ পুলিশের কাছে জমা দিয়েছেন। এরপরে ওই যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। কিন্তু ততক্ষণে ওই যুবক পালিয়ে যায়। অবশেষে তাকে গ্রেফতার করে পুলিশ। জেরায় যুবক স্বীকার করেছে, ঘেউ ঘেউ শব্দে বিরক্ত হয়ে সে ওই কুকুরকে হত্যা করেছে।

নৃশংস এবং অমানবিক ঘটনা! ঘুমন্ত অবস্থায় থাকা একটি পথ কুকুরকে ইট দিয়ে থেঁতলে খুন করল এক যুবক। ঘটনাটি উত্তর প্রদেশের কানপুরের। হাড়হিম করা এই দৃশ্যটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি প্রকাশ্যে আসতেই উঠেছে সমালোচনার ঝড়। নিন্দায় সরব হয়েছেন পশুপ্রেমীরা। ইতিমধ্যেই কুকুর খুনের অভিযোগে জ্যাকি নামে ওই যুবককে উত্তর প্রদেশ পুলিশ গ্রেফতার করেছে।

লিফটে খুদেকে কামড়াল পোষ্য কুুকুর, নিরুত্তাপ মালকিন, ভিডিয়ো ভাইরাল হতে দায়ের FIR

পুলিশ জানিয়েছে, কুকুরটিকে যেখানে হত্যা করা হয়েছে তার পাশেই একটি দোকান রয়েছে। সেই দোকানের সিসিটিভিতে কুকুরকে খুন করার দৃশ্য ধরা পড়েছে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, একটি দোকানের পাশে তিনটি কুকুর ঘুমিয়ে রয়েছে। তার মধ্যে ছিল একটি সাদা কুকুর। সেই সময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল সাদা জামা এবং কালো প্যান্ট পরা এক যুবক। প্রথমে যুবকটি কুকুরের পাশ দিয়ে চলে যায়। কিছুক্ষণের মধ্যেই হাতে একটি ইট নিয়ে আবার কুকুরের কাছে ফিরে আসে। এর পরেই সাদা কুকুরটিকে ইট দিয়ে মাথায় সজোরে আঘাত করে ওই যুবক। সঙ্গে সঙ্গে কুকুরটির মৃত্যু হয়। এরপরে সেখান থেকে চলে যায় ওই যুবক। তার এই কৃতিতে হতবাক হয়ে যান স্থানীয়রা।

দোকানের মালিক ধর্মেন্দ্র সিসিটিভি ফুটেজে এই দৃশ্য দেখার পরেই সেই ফুটেজ পুলিশের কাছে জমা দিয়েছেন। এরপরে ওই যুবকের বিরুদ্ধে মামলা রুজু করে পুলিশ। কিন্তু ততক্ষণে ওই যুবক পালিয়ে যায়। অবশেষে তাকে গ্রেফতার করে পুলিশ। জেরায় যুবক স্বীকার করেছে, ঘেউ ঘেউ শব্দে বিরক্ত হয়ে সে ওই কুকুরকে হত্যা করেছে। অভিযুক্তর বিরুদ্ধে নির্দিষ্ট আইনে মামলার রুজু করা হয়েছে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।

বন্ধ করুন