বাংলা নিউজ > ঘরে বাইরে > আমি অপমানিত, আদর্শহীন দল, বিস্ফোরক চিঠি লিখে তৃণমূল ছাড়লেন গোয়ার সাধারণ সম্পাদক

আমি অপমানিত, আদর্শহীন দল, বিস্ফোরক চিঠি লিখে তৃণমূল ছাড়লেন গোয়ার সাধারণ সম্পাদক

 মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি সৌজন্যে এএনআই) (Deepak Salvi)

ভোটের মুখে তাঁর এই ইস্তফাকে ঘিরে অস্বস্তি বেড়েছে ঘাসফুল শিবিরে।

একেবারে ভোটের মুখে গোয়ায় বড় ধাক্কা খেল তৃণমূল কংগ্রেস। প্রজাতন্ত্র দিবসর দিনই পদত্যাগ করলেন গোয়া তৃণমূলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট যতীশ নায়েক। তৃণমূলের প্রতি তিনি যে তিতিবিরক্ত তা তিনি পদত্যাগপত্রেই লিখে দিয়েছেন। দলের প্রাথমিক সদস্যপদও ছাড়তে চেয়ে তিনি আবেদন করেছেন গোয়া তৃণমূলের রাজ্য সভাপতিকে। তৃণমূল যে ধরণের রাজনীতি গোয়াতে করছে তার সঙ্গে তিনি থাকতে চান না বলেও চিঠির ছত্রে ছত্রে জানিয়ে দিয়েছেন। এদিকে কলকাতায় যে ৯জন মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিয়েছিলেন তার মধ্যে যতীশ নায়েকও অন্যতম। দলের গুরুত্বপূর্ণ পদও দেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু কয়েক মাসের মধ্যেই তৃণমূলের প্রতি মোহভঙ্গ হয়েছে তাঁর। তবে প্রশ্ন উঠছে প্রথম দুদফার প্রার্থী তালিকা নাম না থেকের জেরেই কি দল ছাড়লেন?

 

চিঠিতে তিনি লিখেছেন, রাজনীতি মানে আমার কাছে রাজ্য ও রাজ্যবাসীর সেবা করা। আমি নীতির সঙ্গে আপোষ করতে চাই না। তবে যে ধরনের রাজনীতি হচ্ছে তাতে আমি কষ্ট পাচ্ছি। এই সব থেকে আমি নিজেকে দূরে রাখতে চাই নির্বাচন পর্যন্ত। কোনও আদর্শবিহীন একটা দলের সঙ্গে আমি যুক্ত থাকতে চাই না।

এর সঙ্গেই তিনি লিখেছেন, যেভাবে দল চলছে তাতে তৃণমূলে থাকার কোনও কারণ দেখছি না। এই পরিস্থিতির মধ্যে পড়ে আমি অপমানিত, ক্লান্ত। জানিয়ে দিয়েছেন তিনি। এদিকে ভোটের মুখে তাঁর এই ইস্তফাকে ঘিরে অস্বস্তি বেড়েছে ঘাসফুল শিবিরে। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ভুয়ো ইনস্টা আইডি নিয়ে বিপাকে বিদ্যা! অভিযোগ দায়ের করলেন মুম্বই পুলিশের কাছে বাবর, আর্থার মিলে ট্রেনারকে বলেছিলেন ফিটনেস নিয়ে ভাবতে হবে না- বিস্ফোরক হাফিজ আজ নিজের ‘ভাষাজ্ঞান’ আরও বাড়ান, জেনে নিন বাংলা ভাষার ৯ অজানা তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আধার নিষ্ক্রিয়তা নিয়ে রাজ্যের কাছে একদিনে জমা পড়ল কত অভিযোগ? সামনে এল তথ্য ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল 'খলিস্তানি' তকমা পাওয়া নিয়ে মুখ খুললেন IPS নিজে, কুণালের খোঁচা, 'মোদীও কি তবে…' ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.