বাংলা নিউজ > ঘরে বাইরে > AIADMK: জয়ললিতা নেই, দলে জোর কোন্দল, বরখাস্ত প্রাক্তন উপমুখ্যমন্ত্রী
প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ওপিএসকে বরখাস্ত করা হল(PTI) (HT_PRINT)

AIADMK: জয়ললিতা নেই, দলে জোর কোন্দল, বরখাস্ত প্রাক্তন উপমুখ্যমন্ত্রী

  • ঘরের ঝগড়া অবশ্য এবার বাইরেও নেমে এসেছে। দুই নেতার অনুগামীদের মধ্যে রাস্তাতেই ঝামেলা বেধে যায়। একাধিক ভিডিয়োতে দেখা যাচ্ছে এআইএডিএমকের অফিসেও তাণ্ডব চালানো হয়েছে। চটি দিয়ে নতুন সাধারণ সম্পাদকের ছবিতে আঘাত করার ছবিও সামনে এসেছে।

দিব্যা চন্দ্রবাবু

তামিলনাড়ুর প্রাক্তন উপমুখ্যমন্ত্রী ও পনিরসেলভমকে সোমবার দলের সমস্ত পদ থেকে বরখাস্ত করা হল। এডাপ্পাডি পানালিস্বামী দলের অন্তর্বর্তীকালীন সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়ার পরে এই সিদ্ধান্ত নেওয়া হল। 

দলের সিনিরয় নেতা হিসাবে পরিচিত জেসিডি প্রভাকর, আর ভৈথিলিলিঙ্গম ও পিএইচ মনোজ পান্ডিয়ানকেও AIADMK থেকে সরিয়ে দেওয়া হয়েছে। মূলত তাঁরা প্রাক্তন উপমুখ্যমন্ত্রীর অনুগামী বলেই পরিচিত। ওপিএস জানিয়েছেন, দেড় কোটি পার্টি সমর্থক আমাকে আহ্বায়কের চেয়ারে বসিয়েছিলেন। এবার এনিয়ে আদালতে যাব।

এদিকে এআইএডিএমকের জেনারেল কাউন্সিল মিটিংয়ে ই পালানিস্বামীকে অন্তর্বর্তীকালীন সাধারণ সম্পাদক করা হয়েছে। এদিকে পার্টির সিদ্ধান্তের প্রতিবাদে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন ওপিএস। কিন্তু সেখানে তাঁর আবেদন নাকচ হয়ে যায়। 

এদিকে ঘরের ঝগড়া অবশ্য এবার বাইরেও নেমে এসেছে। দুই নেতার অনুগামীদের মধ্যে রাস্তাতেই ঝামেলা বেধে যায়। একাধিক ভিডিয়োতে দেখা যাচ্ছে এআইএডিএমকের অফিসেও তাণ্ডব চালানো হয়েছে। চটি দিয়ে নতুন সাধারণ সম্পাদকের ছবিতে আঘাত করার ছবিও সামনে এসেছে। 

আসলে ২০১৭ সালে জয়ললিতার মৃত্যুর পরে তাঁর পতাকা কে বহন করবে তা নিয়েই EPS আর OPS এর মধ্যে লড়াই। তারই পরিণতিতে এবার একেবারে দলের সমস্ত পদ থেকে বহিস্কার করা হল।

বন্ধ করুন