বাংলা নিউজ > ঘরে বাইরে > Ajit Pawar: মোদীর প্রশংসায় পঞ্চমুখ, শিন্ডে-ফড়নবীশের সঙ্গে একই মঞ্চে শরদ ভাইপো অজিত পাওয়ার

Ajit Pawar: মোদীর প্রশংসায় পঞ্চমুখ, শিন্ডে-ফড়নবীশের সঙ্গে একই মঞ্চে শরদ ভাইপো অজিত পাওয়ার

শনিবার অজিত পাওয়ার, মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ও উপমুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে একই মঞ্চে দেখা গেল(PTI Photo) (PTI)

পাওয়ার জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে গোটা দেশ এগিয়ে চলেছে। তিনি ও তাঁর এনসিপি সহকর্মীরা শিন্ডে সরকারের সঙ্গে যোগ দিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর উন্নয়নের ভাবধারাকে এগিয়ে নিয়ে যেতে চান তারা।

প্রদীপ কুমার মৈত্র

মহারাষ্ট্রে এনসিপির দুই গোষ্ঠী। তবে দুই গোষ্ঠীই এখন চাইছে তাদের জনপ্রিয়তাকে যেন প্রমাণ করা যায়। সেই নিরিখে দুই গোষ্ঠীই একেবারে সব রকম চেষ্টা চালিয়ে যাচ্ছে। তার মধ্য়েই শনিবার অজিত পাওয়ার, মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, ও উপমুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে একই মঞ্চে দেখা গেল। মহারাষ্ট্রেও দুয়ারে সরকার স্কিম। সেই প্রসঙ্গেই এদিনের অনুষ্ঠান। শিন্ডে জানিয়েছেন, আমাদের সরকার সকলের দুয়ারে যাবে। তাদের ভালোর জন্যই এটা করা হবে। সাধারণ মানুষ যাতে এই সুবিধা পান তার ব্যবস্থা করার জন্যই এই স্কিম।

গড়চিরোলিতে এদিনের অনুষ্ঠান। সেখানে প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন। তিনি জানিয়েছেন, সরকার মাওবাদী হিংসা থেকে রাজ্যকে মুক্ত করতে চাইছে। শিন্ডে জানিয়েছেন কেন্দ্র থেকে সবরকম সহায়তা পাওয়া গিয়েছে। এর আগে উদ্ধব ঠাকরের নেতৃত্বে মহা বিকাশ অগধি জোট কেন্দ্র থেকে কোনও সহায়তা নিত না। ইগোর সমস্যায় তারা এই সহায়তা নিতে চাইত না।

সেই সঙ্গেই তিনি জানিয়েছেন, একটি স্টিল প্ল্যান্ট ও লৌহ আকরিক কারখানাতে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে ৪০০০ জনের কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে ২০,০০০ নতুন চাকরি তৈরি হবে। একাধিক বড় শিল্পপতি এখানে বিনিয়োগ করার জন্য় তৈরি হচ্ছে। গড়চিড়োলির নিজস্ব সম্পদ, তার বনভূমিকে আরও সমৃদ্ধ করার চেষ্টা করা হচ্ছে। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গেই এদিন ফড়নবীশ ও অজিত পাওয়ার একাধিক প্রকল্পের সূচনা করেন।

 

Watch: 'Who is you?' পঞ্চায়েত ভোটের পরে নির্বাচন কমিশনের অফিসের গেটে লাথি শুভেন্দুর!

এদিন তিনি জানিয়েছেন এলাকায় নকশালদের দাপট অনেকটাই কমেছে। রাজ্য সরকার গোটা এলাকাকে নকশালমুক্ত করার ব্যাপারে চেষ্টা চালাচ্ছে। তিনি জানিয়েছেন, সেই ১৯৮০ সাল থেকে এলাকায় ঘাঁটি গেড়েছিল মাওবাদীরা।

ফড়নবীশ জানিয়েছেন, সরকার এমন চেষ্টা করছে যাতে পিছিয়ে পড়া কেউ এলাকায় না থাকেন। যাতে কোনও বেকার এলাকায় না থাকেন। এখানকার অধিকাংশ যুবকই আদিবাসী, ওবিসি অথবা পিছিয়ে পড়া। তারা যাতে সুযোগ পান তার ব্যবস্থা করা হবে।

তিনি জানিয়েছেন, পাওয়ার আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। এখন এটা ত্রিশূলের মতো উন্নয়ন করবে। এই ত্রিশূল শক্তি দারিদ্রতা ও পিছিয়ে পড়া অবস্থা থেকে মুক্তি দেবে।

আর পাওয়ার জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে গোটা দেশ এগিয়ে চলেছে। তিনি ও তাঁর এনসিপি সহকর্মীরা শিন্ডে সরকারের সঙ্গে যোগ দিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর উন্নয়নের ভাবধারাকে এগিয়ে নিয়ে যেতে চান তারা। প্রসঙ্গে শরদ পাওয়ারের ভাইপো অজিত পাওয়ার সম্প্রতি শিন্ডে সরকারে যোগ দেন। এনিয়ে তুমুল চর্চা দেশজুড়ে।

 

ঘরে বাইরে খবর

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.