বাংলা নিউজ > ঘরে বাইরে > পরিচারিকাকে ধর্ষণের চেষ্টা গৃহকর্তার, ইজ্জত বাঁচাতে রেললাইনে ছুট, বাদ গেল পা

পরিচারিকাকে ধর্ষণের চেষ্টা গৃহকর্তার, ইজ্জত বাঁচাতে রেললাইনে ছুট, বাদ গেল পা

পরিচারিকাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি

ধর্ষণের হাত থেকে বাঁচতে রেললাইন ধরে ছুটছিলেন পরিচারিকা। আচমকাই ট্রেনের ধাক্কা। বাদ গেল পা। গৃহকর্তার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ।

ভয়াবহ, নারকীয় ঘটনা। অন্য়ের বাড়িতে রান্না করছিলেন পরিচারিকা। আচমকাই তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা গৃহকর্তার। অভিযোগ এমনটাই। আর সেই লালসার হাত থেকে বাঁচতে ঘর থেকে বেরিয়ে রেললাইন ধরে ছুটতে শুরু করেছিলেন ওই পরিচারিকা। আচমকাই ওই লাইনে ট্রেন এসে যায়। এরপর ট্রেনের ধাক্কায় তার পা কাটা যায়। বিহারের বেগুসরাইয়ের এই ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ।

দিন দশেক আগের ঘটনা। তার একটি পা আপাতত বাদ দিতে হয়েছে। অন্য পায়ের অবস্থা ভালো নয়। গত কয়েকদিন ধরে কার্যত যমে মানুষে টানাটানি চলেছে। এদিকে বিষয়টি চেপে যাওয়ার জন্য অভিযুক্ত ও তার আত্মীয়রা নানাভাবে চাপ দিচ্ছেন বলেও অভিযোগ। তবে সোমবার ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি কাটিহারের একটি সরকারি দফতরের জেনারেল ম্যানেজার। তার নাম ইন্দ্রদেও রাম। কর্মসূত্রে তিনি বাইরে থাকতেন। গত ২৫ মে তিনি বাড়ি ফেরেন ছুটিতে। এদিকে বাড়িতে পরিচারিকাকে দেখে তিনি নানা অশ্লীল অঙ্গভঙ্গি শুরু করে দেন। এনিয়ে আপত্তি তোলেন ওই পরিচারিকা। এরপর আচমকাই ওই ব্যক্তি তাকে চেপে ধরেন বলেন বলে অভিযোগ। কোনওরকমে হাত ছাড়িয়ে দৌড়তে শুরু করেন ওই পরিচারিকা।

এরপর ইজ্জত বাঁচাতে শুরু হয় লাইন ধরে দৌড়। তখনই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। এমনটাই দাবি করেছেন তিনি। তবে কোনওরকমে প্রাণে বেঁচে যান। কিন্তু সম্মান বাঁচাতে গিয়ে বাদ গিয়েছে একটি পা। 

বন্ধ করুন