বাংলা নিউজ > ঘরে বাইরে > Bageshwar Dhaam: বাগেশ্বরের স্বঘোষিত ধর্মগুরুর বিয়ে নিয়ে বড় প্রশ্ন? জয়া কিশোরীর নাম উঠতেই কী বললেন ধীরেন্দ্র শাস্ত্রী!

Bageshwar Dhaam: বাগেশ্বরের স্বঘোষিত ধর্মগুরুর বিয়ে নিয়ে বড় প্রশ্ন? জয়া কিশোরীর নাম উঠতেই কী বললেন ধীরেন্দ্র শাস্ত্রী!

বাগেশ্বর ধাম ধীরেন্দ্র শাস্ত্রীর সঙ্গে বিয়ে হচ্ছে কি জয়া কিশোরীর?

প্রশ্ন উঠেছিল, আদৌ কি কোনও দিনও স্বঘোষিত ধর্মগুরু বাগেশ্বর ধামের ধীরেন্দ্র শাস্ত্রী বিয়ে করবেন? তার উত্তরে বিতর্কের কেন্দ্রে থাকা এই ধর্মগুরু বলেন, তিনি বিয়ে করবেন, তবে কোনও মহিলার সঙ্গে যেন তাঁর নাম না সংযুক্ত করা হয়। তিনি বলছেন, তাঁর গুরুদেব তাঁকে বিয়ে করার অনুমতি দিয়েছেন। সাক্ষাৎকারে ধীরেন্দ্র শাস্ত্রী বলছেন, তাঁকে জেনে বুঝে টার্গেট করা হচ্ছে।

বাগেশ্বর ধামের ধীরেন্দ্র শাস্ত্রী বিভিন্ন কারণে খবরের শিরোনামে রয়েছেন। তাঁর বক্তব্য ও তা ঘিরে ধেয়ে আসা পর পর চ্যালেঞ্জের ঝড় ঘিরে নানান বিতর্ক তৈরি হয়েছে। সদ্য সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘যা লিখব তা সত্যি হবে’। এরপর সদ্য স্বঘোষিত এই ধর্মগুরুকে প্রশ্ন করা হয় যে, তিনি কি বিয়ে করছেন জয়া কিশোরী নামের কাউকে? প্রশ্নের উত্তরে স্বঘোষিত ধর্মগুরু কী বললেন, দেখুন।

প্রশ্ন উঠেছিল, আদৌ কি কোনও দিনও স্বঘোষিত ধর্মগুরু বাগেশ্বর ধামের ধীরেন্দ্র শাস্ত্রী বিয়ে করবেন? তার উত্তরে বিতর্কের কেন্দ্রে থাকা এই ধর্মগুরু বলেন, তিনি বিয়ে করবেন, তবে কোনও মহিলার সঙ্গে যেন তাঁর নাম না সংযুক্ত করা হয়। তিনি বলছেন, তাঁর গুরুদেব তাঁকে বিয়ে করার অনুমতি দিয়েছেন। সাক্ষাৎকারে ধীরেন্দ্র শাস্ত্রী বলছেন, তাঁকে জেনে বুঝে টার্গেট করা হচ্ছে। তিনি বলছেন, তিনি একজন সাধু। আর সাধুকে টার্গেট করার দুটি রূপ হতে পারে, একটি হল মহিলার মাধ্যমে অন্যটি হল টাকা দিয়ে। বাগেস্বর ধামের এই সাধু বলছেন, তাঁকে টার্গেট করার আগেই তিনি বিয়ে করে ফেলবেন। ফলে তাঁর বিরোধীদের সমস্ত চেষ্টা তিনি বিফল করে দেবের বলে দাবি করেছেন।

সাক্ষাৎকারে ধীরেন্দ্র শাস্ত্রীকে প্রশ্ন করা হয় যে, মোটিভেশনাল স্পিকার জয়া কিশোরীর সঙ্গে প্রায়ই বাগেশ্বর ধামের ধীরেন্দ্র শাস্ত্রীর নাম জুড়ে যাওয়ার ঘটনা সামনে আসে। ধীরেন্দ্র শাস্ত্রীকে প্রশ্ন করা হয় যে, তিনি কি জয়া কিশোরীকে বিয়ে করবেন? এর উত্তরে ধীরেন্দ্র শাস্ত্রী বলেন, কারোর নামের সঙ্গে যেন তাঁর নাম না জুড়ে দেওয়া হয়। তবে তিনি বলছেন, তাঁর বাবা মা ও গুরুদেব সিদ্ধান্ত নেবেন তাঁর বিয়ে কোথায় হবে। 

সাক্ষাৎকারে জয়া কিশোরীকে বোন হিসাবে আখ্যা দিয়েছেন ধীরেন্দ্র শাস্ত্রী। তিনি জানান, জয়া কিশোরীর সঙ্গে তাঁর কখনওই দেখা হয়নি। আর তিনি নিজের বোনের মতো বলে জয়া কিশোরী সম্পর্কে মন্তব্য করেন ধীরেন্দ্র শাস্ত্রী। 

প্রসঙ্গত, যে বিবাদকে ঘিরে ধীরেন্দ্র শাস্ত্রীর নাম উঠে আসছে, তা হল নাগপুরের এক সংগঠন অভিযোগ তুলেছিল যে ধীরেন্দ্র শাস্ত্রী সমাজে অন্ধবিশ্বাস ছড়াচ্ছেন। আর তার জেরে ধীরেন্দ্র শাস্ত্রীর এক বক্তব্যকে ঘিরে তাঁকে চ্যালেঞ্জ করা হয়। তবে অভিযোগ, সেই চ্যালেঞ্জের আগেই এলাকা থেকে চলে আসেন ধীরেন্দ্র শাস্ত্রী। পরে তা নিয়ে মুখ খুলে তিনি বলেন, তাঁর সভা ২ দিন আগেই শেষ হওয়ায় তিনি সেখান থেকে ফিরে আসেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.