বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘সব দোষ বাংলাদেশি ও রোহিঙ্গাদের’, দিল্লির হিংসা নিয়ে চাঞ্চল্যকর দাবি BJP-র

‘সব দোষ বাংলাদেশি ও রোহিঙ্গাদের’, দিল্লির হিংসা নিয়ে চাঞ্চল্যকর দাবি BJP-র

দিল্লির জাহাঙ্গীরপুরীতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার জন্য আম আদমি পার্টিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি (PTI)

দিল্লির জাহাঙ্গীরপুরীতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার জন্য আম আদমি পার্টিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি। 

হনুমান জয়ন্তীর দিন উত্তর-পশ্চিম দিল্লিতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার প্রেক্ষিতে এবার চাঞ্চল্যকর দাবি করলেন দিল্লি বিজেপির সভাপতি আদেশ গুপ্তা। ভারতীয় জনতা পার্টির অভিযোগ, অবৈধ বাংলাদেশি অভিবাসী এবং রোহিঙ্গারাই এই সহিংসতার জন্য দায়ী। রাজ্য বিজেপি সভাপতি অভিযোগ করেছেন যে আম আদমি পার্টি বাংলাদেশি ও রোহিঙ্গাদের রাজনৈতিক সুরক্ষা দিচ্ছে। যদিও এই অভিযোগ পুরোপুরি খণ্ডন করেছে আম আদমি পার্টি।

আম আদমি পার্টি পাল্টা তোপ দেগেছে বিজেপিকে। কেজরির দলের অভিযোগ, দিল্লির অন্যান্য অংশে তাদের আয়োজিত হনুমান জয়ন্তীর অনুষ্ঠান শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে। তবে বিজেপির আয়োজিত হনুমান জয়ন্তী উদযাপনে নিজেরাই সমস্যা সৃষ্টি করেছে গেরুয়া শিবির। এদিকে কংগ্রেস এই গোটা ঘটনাকে বুদ্ধিমত্তার ব্যর্থতা বলে অভিহিত করেছে। এই সহিংসতার ঘটনার জন্য বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে দায়ী করেছে শতাব্দী প্রাচীণ দলটি।

এদিকে দিল্লি বিজেপির প্রধান আদেশ গুপ্তা সহ বিজেপি বিধায়ক তথা দিল্লি বিধানসভার বিরোধী দলের নেতা রামবীর সিং বিধুরি এবং উত্তর-পশ্চিম দিল্লির সাংসদ হংস রাজ হংস জাহাঙ্গীরপুরি থানা পরিদর্শন করেন এবং সহিংসতায় জখমদের সাথে দেখা করেন। এদিকে জাহাঙ্গীরপুরীর হিংসায় গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে। শনিবারের ঘটনায় দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ১৪৭ (দাঙ্গা) এবং ভারতীয় দণ্ডবিধি এবং অস্ত্র আইনের অন্যান্য প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে একটি এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি গুলি জাহাঙ্গীরপুরীতে হিংসা চলাকালীন গুলি চালায় তাকে চিহ্নিত করা হয়েছে। তার নাম মহম্মদ আসলাম, বয়স ২১ বছর।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

আজ জুনের দুর্গাষ্টমীতে ভাগ্য খুলছে বহু রাশির! ইচ্ছাপূরণ, বিদেশযাত্রায় লাকি কারা? ‘অহংকারী হয়ে উঠেছিল, ২৪১-এ থামিয়ে দিয়েছেন রাম!’ মত আরএসএস নেতা ইন্দ্রেশ কুমারের জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.