বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘সব দোষ বাংলাদেশি ও রোহিঙ্গাদের’, দিল্লির হিংসা নিয়ে চাঞ্চল্যকর দাবি BJP-র

‘সব দোষ বাংলাদেশি ও রোহিঙ্গাদের’, দিল্লির হিংসা নিয়ে চাঞ্চল্যকর দাবি BJP-র

দিল্লির জাহাঙ্গীরপুরীতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার জন্য আম আদমি পার্টিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি (PTI)

দিল্লির জাহাঙ্গীরপুরীতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার জন্য আম আদমি পার্টিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপি। 

হনুমান জয়ন্তীর দিন উত্তর-পশ্চিম দিল্লিতে ঘটে যাওয়া সহিংসতার ঘটনার প্রেক্ষিতে এবার চাঞ্চল্যকর দাবি করলেন দিল্লি বিজেপির সভাপতি আদেশ গুপ্তা। ভারতীয় জনতা পার্টির অভিযোগ, অবৈধ বাংলাদেশি অভিবাসী এবং রোহিঙ্গারাই এই সহিংসতার জন্য দায়ী। রাজ্য বিজেপি সভাপতি অভিযোগ করেছেন যে আম আদমি পার্টি বাংলাদেশি ও রোহিঙ্গাদের রাজনৈতিক সুরক্ষা দিচ্ছে। যদিও এই অভিযোগ পুরোপুরি খণ্ডন করেছে আম আদমি পার্টি।

আম আদমি পার্টি পাল্টা তোপ দেগেছে বিজেপিকে। কেজরির দলের অভিযোগ, দিল্লির অন্যান্য অংশে তাদের আয়োজিত হনুমান জয়ন্তীর অনুষ্ঠান শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে। তবে বিজেপির আয়োজিত হনুমান জয়ন্তী উদযাপনে নিজেরাই সমস্যা সৃষ্টি করেছে গেরুয়া শিবির। এদিকে কংগ্রেস এই গোটা ঘটনাকে বুদ্ধিমত্তার ব্যর্থতা বলে অভিহিত করেছে। এই সহিংসতার ঘটনার জন্য বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারকে দায়ী করেছে শতাব্দী প্রাচীণ দলটি।

এদিকে দিল্লি বিজেপির প্রধান আদেশ গুপ্তা সহ বিজেপি বিধায়ক তথা দিল্লি বিধানসভার বিরোধী দলের নেতা রামবীর সিং বিধুরি এবং উত্তর-পশ্চিম দিল্লির সাংসদ হংস রাজ হংস জাহাঙ্গীরপুরি থানা পরিদর্শন করেন এবং সহিংসতায় জখমদের সাথে দেখা করেন। এদিকে জাহাঙ্গীরপুরীর হিংসায় গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে। শনিবারের ঘটনায় দিল্লি পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ১৪৭ (দাঙ্গা) এবং ভারতীয় দণ্ডবিধি এবং অস্ত্র আইনের অন্যান্য প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে একটি এফআইআর নথিভুক্ত করেছে। পুলিশ জানিয়েছে, যে ব্যক্তি গুলি জাহাঙ্গীরপুরীতে হিংসা চলাকালীন গুলি চালায় তাকে চিহ্নিত করা হয়েছে। তার নাম মহম্মদ আসলাম, বয়স ২১ বছর।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.