বাংলা নিউজ > ঘরে বাইরে > Ride Cancel Issue: অ্য়াপে গাড়ি বুক করে বাতিল হওয়ার 'কারণ' দেখে চক্ষু চড়কগাছ মহিলার! কী ঘটেছে?

Ride Cancel Issue: অ্য়াপে গাড়ি বুক করে বাতিল হওয়ার 'কারণ' দেখে চক্ষু চড়কগাছ মহিলার! কী ঘটেছে?

মহিলার উবর রাইড বাতিল করে দিলেন ব্যক্তি। (Photo by Josh Edelson / AFP) (AFP)

ওই তরুণী গোটা ঘটনা শেয়ার করেছেন টুইটারে। জানাচ্ছেন, উবর-এ তিনি রাইড বুক করেছিলেন সদ্য। সেখানে ‘ভরত’ নামে এক ব্যক্তিকে চালক হিসাবে পরিচিতি দেওয়া হয়। বুকিংয়ের পরই ভরত-এর থেকে মেসেজ আসে যে, ‘এই রাইড বাতিল করে দিন, আমি ঘুমের ঘোরে আছি।’ উল্লেখ্য বেঙ্গালুরু শহরে রাইড বুক করে বাতিল হওয়ার ঘটনা প্রথম নয়।

অনলাইন অ্যাপে গাড়ি বুক করার পর তার ‘ক্যানসেল’ হওয়ার ঝক্কিতে অনেকেই নিত্যদিন ভুগছেন। অনেক সময়ই চালক, 'কোথায় যেতে হবে' এই প্রশ্ন করে রাইড বাতিল করে দেন। তাড়াহুড়োর সময় বা খুব গুরুতর অবস্থায় এমন রাইড বাতিল হলে অনেকেই ব্যাপক অসুবিধেয়ে পড়েন। এই নিয়ে বহু অভাব অভিযোগ নানান সময় উঠে এসেছে। তারই মাঝে সদ্য ভাইরাল হয়েছে বেঙ্গালুরুর এক তরুণীর ঘটনা। যাঁর অভিযোগ, তিনি 'উবর'-এ রাইড বুক করার পর চালক জানিয়েছেন, ‘এই রাইড বাতিল করে দিন, আমি ঘুমের ঘোরে আছি।’

ওই তরুণী গোটা ঘটনা শেয়ার করেছেন টুইটারে। জানাচ্ছেন, উবর-এ তিনি রাইড বুক করেছিলেন সদ্য। সেখানে ‘ভরত’ নামে এক ব্যক্তিকে চালক হিসাবে পরিচিতি দেওয়া হয়। বুকিংয়ের পরই ভরত-এর থেকে মেসেজ আসে যে, ‘এই রাইড বাতিল করে দিন, আমি ঘুমের ঘোরে আছি।’ উল্লেখ্য বেঙ্গালুরু শহরে রাইড বুক করে বাতিল হওয়ার ঘটনা প্রথম নয়। বহু সময়ই অনেকে এমন অবস্থায় পড়েছেন যে, সামান্য বৃষ্টিতে বেঙ্গালুরুতে জল দাঁড়িয়ে এলাকা থইথই, তখনও কোনও রাইড বুক করে যেমন পাননি, তেমনই খামোকাই কোনও চালক খটখটে শুকনো আবহাওয়াতেও বাতিল করে দিয়েছেন রাইড। তবে যে তরুণীর টুইটটি ভাইরাল হয়েছে, তাঁর অভিযোগ, চালক ঘুমোচ্ছেন বলে শুধুমাত্র তাঁর রাইড বাতিল করে দিয়েছেন। সেই ঘটনার পরই তরুণী ওই ড্রাইভারকে ‘ok’ লিখে প্রত্যুত্তর দেন। অভিযোগ, তাঁর রাইড ‘অ্যাকসেপ্ট’ করার পর চ্যাটবক্সে ওই ব্যক্তি সেই রাইড বাতিল করে দেন। তরুণী লিখছেন যে, ‘তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন বেঙ্গালুরুতে সারা দিনের রাইডের পর’। অনেকেই এই ঘটনার সঙ্গে নিজের জীবনে এমন ঘটে যাওয়া নানান ঘটনার সম্পর্ক খুঁজে পান। অনেকেই সেই অভিজ্ঞতার কথা লেখেন।

অনেক নেটিজেন বলছেন, এই পরিস্থিতি হলে আমি নিজে গাড়ি চালিয়ে নিতাম! অনেকে আবার লিখছেন, ‘এই ব্যক্তি অন্তত সৎ তো’। অনেকে লিখছেন, যে তিনি বেঙ্গালুরু বিমামবন্দরে রাত ৩.৩০ মিনিটে নেমে যখন গাড়ি বুক করেছেন, তখন তাঁর গাড়ির চালক জানিয়েছিলেন যে তিনি খুব ক্লান্ত ও ঘুমিয়ে পড়ছেন, আর গাড়ি চালাতে পারছেন না। সেই পরিস্থিতিতে মহিলা ভয় পয়ে যান। তবে এসবের মাঝেই এই টুই ক্রমেই ভাইরাল হতে শুরু করেছে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন প্ল্যান বদল?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয়

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.