বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Double Murder: অফিসে ঢুকে জোড়া খুন, বেঙ্গালুরুতে কোম্পানির MD-CEOকে এলোপাথাড়ি কোপ

Bengaluru Double Murder: অফিসে ঢুকে জোড়া খুন, বেঙ্গালুরুতে কোম্পানির MD-CEOকে এলোপাথাড়ি কোপ

খুনের তদন্তে পুলিশ (ANI Photo) (ANI)

বিকাল ৩.৪৫-৪টের মধ্য়ে এই ঘটনা। মৃৃতের নাম ফনীন্দ্র সুহ্মমান্য( ৩৬) ও বিনু কুমার (৪০)। অ্য়ারোনিক্স মিডিয়া প্রাইভেট লিমিটেডের পদস্থ কর্তা ছিলেন তারা।

ভয়াবহ হত্যাকাণ্ড বেঙ্গালুরুতে। একটি বেসরকারি টেক কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইওকে মঙ্গলবার নৃশংসভাবে খুন করা হয়েছে। এই খুনের অভিযোগ উঠেছে এক প্রাক্তন কর্মীর বিরুদ্ধে। বেঙ্গালুরুর উত্তর-পূর্ব অংশে পম্পা এক্সটেনশন এলাকায় ওই জোড়া খুন করা হয়েছে বলে অভিযোগ। 

বিকাল ৩.৪৫-৪টের মধ্য়ে এই ঘটনা। মৃৃতের নাম ফনীন্দ্র সুহ্মমান্য( ৩৬) ও বিনু কুমার (৪০)। অ্য়ারোনিক্স মিডিয়া প্রাইভেট লিমিটেডের পদস্থ কর্তা ছিলেন তারা। 

প্রধান অভিযুক্ত ফেলিক্স জোর করে অফিসে ঢুকে পড়ে। এরপর এমডি ও সিইওর উপর হামলা চালায়। একটি ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। আরও দুজন ছিল বলে মনে করা হচ্ছে। বেঙ্গালুরু নর্থ ইস্ট পুলিশ কমিশনার লক্ষ্মী প্রসাদ এমনটাই জানিয়েছেন। 

দুজনের শরীরে গভীর ক্ষত তৈরি হয়েছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাদের। পুলিশ জানিয়েছেন, সম্ভবত তিনজন অফিসে ঢুকেছিল। তবে বাকি দুজনের পরিচয় জানা যায়নি। প্রথমে ফনীন্দ্র সুহ্মমান্যকে তারা হামলা চালায়। তখন কুমার বাঁচানোর চেষ্টা করলে তার উপর হামলা চলে। এরপর তারা এলাকা থেকে পালায়। 

তবে অভিযুক্তরা পূর্ব পরিচিত ছিল। ২০২২ সালের নভেম্বর মাসে অ্য়ারোনিক্স কোম্পানি তৈরি হয়েছিল। তার আগে তারা অন্য কোম্পানিতে কাজ করত। পুলিশ এনিয়ে তদন্ত শুরু করেছে। কিন্তু কেন এভাবে খুন করা হল? তবে কি তার প্রতি প্রচন্ড আক্রোশ ছিল? এর সঙ্গে পেশাগত কোনও ব্যাপার জড়িত নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে? সবটাই দেখছে পুলিশ। 

মণিপাল হাসপাতালে দেহদুটি ময়নাতদন্তের জন্য় পাঠানো হয়েছে। ফিঙ্গার প্রিন্স এক্সপার্টকে দিয়েও গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ডগ স্কোয়াডকেও আনা হচ্ছে। সব মিলিয়ে এই ঘটনায় কারা জড়িত আছে সেটা দেখা হচ্ছে। 

সেই সময় অফিসে কারা ছিল, কোন পথে আততায়ীরা এসেছিল, তারপর কোথায় গেল তারা সবটাই খতিয়ে দেখা হচ্ছে। এলাকার সিসি ক্যামেরার ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। 

ঘরে বাইরে খবর

Latest News

বার্ষিক সম্মেলনের আগে পদত্যাগ দুই শীর্ষকর্তার!বিশ্বকাপের পিচ ইস্যুতে চাপে আইসিসি রাজভবনে সরকরি কর্মীকে মারধরের অভিযোগ রাজ্যপালের ছেলের বিরুদ্ধে, চরমে বিতর্ক অনেক তো খেলেন নিরামিষ খিচুড়ি, এবার ভিন্ন স্বাদের আমিষ খিচুড়ি বানান বাড়িতেই নার্সিং কলেজে মেরামতির কাজে বাধার অভিযোগ কাউন্সিলরের বিরুদ্ধে, চিঠি মমতার দুয়ারে ১৮৮ টেস্ট,৭০৪ উইকেট! অ্যান্ডারসন যুগের অবসানের দিনে ফিরে দেখা পাঁচটি বিরল রেকর্ড 'BJP যদি একই ভুল করে তাহলে লাভ কি…', কংগ্রেসের তুলনা টেনে কড়া বার্তা গডকরির ৩৮ বছরে প্রেমে ‘দাগা খান’ লোপামুদ্রা! ‘তখন তো জয়ের সাথে বিবাহিত’, ধন্দে নেটপাড়া লম্বা সময় লোনে কোনও ক্লাবে যুক্ত থাকাটা আমার ক্ষতি করছে- AIFF-এর দ্বারস্থ আনোয়ার ‘এতদিন ওর বিরুদ্ধে খেলেছি, এবার ওর কোচিংয়ে খেলব’! গম্ভীরকে স্বাগত জানালেন অক্ষর ধূসর মেঘের আড়াল থেকে উঁকি দিচ্ছে রোদ, আজও কি বৃষ্টিতে ভিজবে কলকাতা?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.