বাংলা নিউজ > ঘরে বাইরে > ধর্ষকের সঙ্গে দড়ি বেঁধে গোটা গ্রাম ঘোরানো হল নির্যাতিতাকে

‌ধর্ষণের শিকার হয়েছিলেন এক ১৬ বছরের কিশোরী। শারীরিক নির্যাতনের শিকার হলেও তাঁকে যেন বেশি যন্ত্রনা ভোগ করতে হল চেনা পরিচিতদের ব্যবহারে। ২১ বছরের ধর্ষকের সঙ্গে কিশোরীকে একই দড়িতে বেঁধে ঘোরানোর নিদান দেয় গ্রামবাসীরা। সেইমতো তাঁদের ঘোরানোও হয়।শেষপর্যন্ত এই নক্কারজনক ঘটনার খবর পায় পুলিশ। ঘটনাস্থলে এসে নির্যাতিতাকে উদ্ধার করে।এই ঘটনায় ধর্ষক সহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

ভোপাল থেকে ৪০০ কিলোমিটার দূরে এক আদিবাসী অধ্যুষিত গ্রামে এই ঘটনাটি ঘটেছে। ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে ২১ বছরের এক যুবক।গোটা ঘটনা জানাজানি হতেই ওই কিশোরী ও ধর্ষককে মারধর করে গ্রামবাসীরা।দড়ি দিয়ে বেঁধে গোটা গ্রাম ঘোরানো হয়।এই ভিডিও ভাইরালও হয়ে যায়।ভিডিওতে দেখা যায়, আশেপাশে থাকা কয়েকজন ‘‌ভারত মাতা কী জয়’‌ স্লোগান দিচ্ছে।জানা গিয়েছে, নির্যাতিতার পরিবারও এই ঘটনায় জড়িত।

পুলিশ আধিকারিক দিলীপ সিং বিলওয়াল জানিয়েছেন, ঘটনায় দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে। তার মধ্যে একটি ২১ বছর বয়সি ধর্ষকের বিরুদ্ধে, অন্যটি কিশোরীর পরিবারের অভিযুক্ত ব্যক্তি এবং যে গ্রামবাসীদের গ্রাম ঘোরাতে দেখা গিয়েছে তাদের বিরুদ্ধে।ধর্ষক যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে। তদন্ত চলছে। কিশোরীর শারীরিক পরীক্ষা করা হয়েছে।

বন্ধ করুন