বাংলা নিউজ > ঘরে বাইরে > মদ খেয়ে ফিল্মি কায়দায় গাড়ি নিয়ে স্টান্টবাজি, মৃত ১, হাড়হিম CCTV ফুটেজ

মদ খেয়ে ফিল্মি কায়দায় গাড়ি নিয়ে স্টান্টবাজি, মৃত ১, হাড়হিম CCTV ফুটেজ

গ্রেফতার করা হয়েছে সাতজনকে। এএনআই।

গাড়ির ধাক্কায় কয়েকজন পড়ে যায়। এমনকী একজনের মৃত্যুও হয়েছে। এদিকে ওই ফুটেজ সামনে আসতেই ব্যাপক শোরগোল পড়ে যায়। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব হন বাসিন্দারা।

নিশা আনন্দ

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে স্টান্ট দেখাতে গিয়ে এক প্রৌঢ়কে পিষে দিল গাড়ি। ৫০ বছর বয়সী ওই ব্যক্তির মৃত্য়ু হয়েছে। মদের দোকানের দুই কর্মী জখম হয়েছেন। রবিবার গুরুগ্রামের উদ্য়োগবিহার এলাকার ঘটনা। ইতিমধ্য়েই পুলিশ এই ঘটনায় আটজনকে গ্রেফতার করেছে।এই ঘটনায় সৌরভ শর্মা, রাহুল সিং, রবি সিং, বিকাশ, মোহিত কুমার, মুকুল সোনি, লাভ আর অশোককে গ্রেফতার করেছে পুলিশ।

ভয়াবহ সেই ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। একেবারে হাড়হিম করা ঘটনা। ওই সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে কয়েকজন দাঁড়িয়ে রয়েছেন। সেই সময় আচমকাই সাদা রঙের একটি গাড়ি দ্রুতগতিতে আসছে। এরপরই পেছনে দিকে ঘোরার চেষ্টা করে গাড়িটি। আর গাড়িটি সরাসরি ধাক্কা দেয় একাধিক জনকে। এরপর ফের দ্রুতগতিতে গাড়িটি চলে যায়।

গাড়ির ধাক্কায় কয়েকজন পড়ে যায়। এমনকী একজনের মৃত্যুও হয়েছে। এদিকে ওই ফুটেজ সামনে আসতেই ব্যাপক শোরগোল পড়ে যায়। এই ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব হন বাসিন্দারা। অ্য়াসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ উদ্যোগ বিহার জানিয়েছেন,এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। দুটি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। এদিকে প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে মদ্যপ অবস্থায় গাড়ি চালানো হচ্ছিল। কিন্তু তাতেই ভয়াবহ পরিণতি।

 

পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্য়ে তিনজন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করেন। ধৃতদের মধ্যে একজন অতিরিক্ত ডেপুটি কমিশনারের অফিসের কম্পিউটার অপারেটর। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, মদের দোকানের কাছে হোটেলে দুটি গ্রুপের মধ্যে ঝামেলা হয়েছিল। তারই পরিণতিতে প্রতিহিংসা নিতেই অপর গাড়িটি এসেছিল।

 

ঘরে বাইরে খবর

Latest News

রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা? প্রথম উড়ানে সফল, ৯৭টি 'মেড ইন ইন্ডিয়া' মার্ক ১এ যুদ্ধবিমন কিনতে টেন্ডার সরকারের চলছে চৈত্র নবরাত্রি, রাশি অনুসারে দেবীর কোন রূপের পুজো করলে মিলবে সুফল, জেনে নিন পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট কেন চৈত্র সংক্রান্তিতে তেতো খাওয়া হয়? এই দিনে আর কী কী খাবেন

Latest IPL News

এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.