কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে।
কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে।

করোনার বিরুদ্ধে এবার 'গো করোনা গো' স্লোগান দিলেন এই কেন্দ্রীয় মন্ত্রী

  • চিনা কনসল জেনারেলকে পাশে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে দেশ থেকে করোনা ভাইরাসকে চলে যাওয়ার জন্য 'গো করোনা গো' শ্লোগান দিলেন।

করোনা আতঙ্কে আতঙ্কিত এখন বিশ্ববাসী। চিন ছাড়িয়ে এই মারণ রোগ বিশ্বের প্রায় ১০০ টি দেশে ছড়িয়ে পড়েছে। ভারতেও এর প্রভাব পড়েছে। ভারতে এখনও অবধি প্রায় ৫০ জনের শরীরে এই রোগের ভাইরাস পাওয়া গেছে। আতঙ্কে থাকা ভারতবাসীকে কিছুটা ভরসা দিতে দেশ থেকে করোনাকে চলে যাওয়ার হুঙ্কার দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে।

সম্প্রতি মুম্বইয়ের গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে চিনা কনসল জেনারেলকে পাশে নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে দেশ থেকে করোনা ভাইরাসকে চলে যাওয়ার জন্য 'গো করোনা গো' শ্লোগান দিলেন। কেন্দ্রীয় মন্ত্রীর এই কর্মকান্ডের ভিডিও মুহুর্তের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এই অভিনবভাবে রোগ তাড়ানোর সহজ উপায় বের করায় কেন্দ্রীয় মন্ত্রী অনেকের হাসির পাত্রে পরিণত হয়েছেন।


চিন থেকে আগত এই রোগের প্রতিরোধে তৎপর গোটা বিশ্ব। আর এই সময় মন্ত্রীর এহেন আচরণে রীতিমতো নেটিজনদের হাসির পাত্রে পরিণত হয়েছেন তিনি। যেহেতু এই রোগটি চীন দেশ থেকে এসেছে, তাই চিনা কনসল জেনারেলকে পাশে নিয়েই তিনি হাতে প্লাকার্ড নিয়ে করোনার বিরুদ্ধে রাস্তায় নামলেন। মুম্বইয়ের গেটওয়ে অব ইন্ডিয়ার সামনেই তিনি করোনা তাড়াতে তৎপর হলেন।

বন্ধ করুন