বাংলা নিউজ > ঘরে বাইরে > গাড়ি নিয়ে ধাক্কা কংগ্রেস নেত্রীর ছেলের, পিষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের শিশুর, আহত ১১
গাড়ি নিয়ে ধাক্কা কংগ্রেস নেত্রীর ছেলের, পিষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের শিশুর, আহত ১১ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
গাড়ি নিয়ে ধাক্কা কংগ্রেস নেত্রীর ছেলের, পিষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের শিশুর, আহত ১১ (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

গাড়ি নিয়ে ধাক্কা কংগ্রেস নেত্রীর ছেলের, পিষ্ট হয়ে মৃত্যু ৪ বছরের শিশুর, আহত ১১

  • এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

ক্ষোভের জেরে বড় প্রতিহিংসা আছড়ে পড়ল রায়পুরের অন্তর্গত গাড়িয়াবাদ জেলায়। রাগের চোটে ভিড়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দিলেন কংগ্রেস নেত্রীর ছেলে। আর তার জেরে চার বছরের এক শিশু পিষ্ট হয়ে মারা যায়। একইসঙ্গে ১১ জন মারাত্মক জখম হন। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়। এই ঘটনায় কংগ্রেস নেত্রীর ছেলে–সহ দু’‌জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনা ঘটিয়ে তারা গাড়ি নিয়ে নিকটবর্তী জঙ্গলে গা ঢাকা দিয়েছিল। সেখান থেকে তাঁদের পাকড়াও করে পুলিশ। সোমবার রাত সাড়ে ১১ টা নাগাদ এই ঘটনা তাঁরা ঘটিয়েছিল। তারপর গা– ঢাকা দেয় তারা। বুধবার তাঁদের গ্রেফতার করা হয়েছে। দশেরার দিন যখন মানুষ উৎসবে মেতে উঠেছিল তখন ভিড়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেওয়া হয়েছিল।

গাড়িয়াবাদের অতিরিক্ত পুলিশ সুপার সুখনন্দ রাঠোর বলেন, ‘‌প্রাক্তন মেয়র তথা জেলা মহিলা কংগ্রেস নেত্রী মমতা রাঠোরের ছেলে রোমিত রাঠোর গ্রামবাসীদের সঙ্গে রাস্তায় বচসায় জড়িয়ে পড়ে। তখন চার বছরের শিশু গাড়ি লক্ষ্য করে কিছু একটা ছুঁড়েছিল। আর তা নিয়েই গ্রামবাসীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন রোমিত ও তাঁর তিন বন্ধু। তখন রোমিত হুমকি দিয়ে গাড়ি নিয়ে কিছু দূরে চলে যায়। তারপর সজোরে এসে ভিড়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয়। তাতে চার বছরের শিশুটি মারা যায়।’‌

এই ঘটনা ঘটিয়ে তাঁরা জঙ্গলে গা ঢাকা দেয়। স্থানীয় গ্রামবাসীরা পুলিশে খবর দেন। রোমিত রাঠোরকেই মূল অভিযুক্ত হিসেবে চিহ্নিত করে তাঁরা। তারপর পুলিশ তদন্তে নেমে সবাইকে গ্রেফতার করে। প্রত্যেকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩০৭, ৩৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। প্রাক্তন মেয়র মমতা রাঠোর অবশ্য এই বিষয়ে মন্তব্য করতে চাননি।

বন্ধ করুন