বাংলা নিউজ > ঘরে বাইরে > Daily horoscope of 4 th May 2023: লক্ষ্মীবারে কি টাকা আমদানি হবে মেষ থেকে কন্যার? জানুন আজকের রাশিফল

Daily horoscope of 4 th May 2023: লক্ষ্মীবারে কি টাকা আমদানি হবে মেষ থেকে কন্যার? জানুন আজকের রাশিফল

মেষ থেকে কন্যা রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

বৃহস্পতিবার বিভিন্ন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে কী রয়েছে , তার আভাস জ্যোতিষমতে রাশিফলে দেখে নেওয়া যাক। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেমে আজকের দিনটি কেমন কাটবে জানুন।

৪ মে ২০২৩ সালের রাশিফলে মেষ থেকে কন্যা রাশির ভাগ্যে কী কী রয়েছে, তা উঠে আসছে জ্যোতিষ গণনায়। একাধিক রাশিতে নানান গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব পড়েছে। বৃহস্পতিবার বিভিন্ন রাশির জাতক জাতিকাদের ভাগ্যে কী রয়েছে , তার আভাস জ্যোতিষমতে রাশিফলে দেখে নেওয়া যাক।

মেষ- নতুন চাকরি পেলে খুশি হবেন , তবে আজ কারো সাথে অহংকার করে কথা বলবেন না। কর্মক্ষেত্রে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার পূর্ণ সুবিধা পাবেন। আপনার কিছু নতুন প্রতিপক্ষের উদ্ভব হতে পারে, যাদের আপনি আপনার চতুরতার সাথে পরাজিত করতে সক্ষম হবেন।

বৃষ- পজিটিভ নানান জিনিস পাবেন আজকের দিনে। আপনি পরিবারের সদস্যদের সাথে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন, যেখানে আপনাকে অবশ্যই আপনার মূল্যবান জিনিসগুলি রক্ষা করতে হবে। অন্যথায় তাদের ক্ষতি বা চুরি হওয়ার ভয় রয়েছে। মাঠে কোনও ভুল করলে তা কর্তৃপক্ষের সামনে উন্মোচিত হতে পারে।

মিথুন- আজকের দিনটি আপনার জন্য একটি উৎসাহব্যাঞ্জক হতে চলেছে। আপনার শক্তিকে সঠিক কাজে ব্যবহার করতে হবে। অলসভাবে বসে থেকে ব্যবসায় সময় কাটাবেন না, এটি আপনার কাজে প্রভাব ফেলতে পারে। পরিবারের কোনো সদস্যের বিয়ের বিষয়টি নিশ্চিত হতে পারে আজ। ছোটদের জন্য কিছু আনতে পারেন।

কর্কট- আজকের দিনটি আপনার জন্য চাপের হতে চলেছে। আপনার বিরোধীরা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের কাজ দিয়ে মানুষকে খুশি করতে হবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন।বিদেশে যাঁরা পড়তে চান তাঁরাও পেতে পারেন সুখবর।

সিংহ- কোনও নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য ভালো যাচ্ছে। আজ বাবার চোখের সমস্যা হতে পারে, যাতে আপনার সচেতন হওয়া উচিত নয়। নতুন কোনও কাজে উদ্যোগ নেওয়ার অভ্যাস আপনার ক্ষতি করবে।

কন্যা- স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য সুখের হবে না। আজ, কাজের পাশাপাশি, আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে আরও মনোযোগ দিতে হবে। অতিরিক্ত ভাজা খাবার এড়িয়ে চলুন। আপনি আপনার স্ত্রীকে বেড়াতে নিয়ে যেতে পারেন, যেখানে আপনাকে অবশ্যই আপনার পকেটের যত্ন নিতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.