বাড়ি > ঘরে বাইরে > জ্বর, কাশি নিয়ে হোম কোয়ারেন্টাইনে কেজরিওয়াল, এখনও হয়নি করোনা পরীক্ষা
অরবিন্দ কেজরিওয়াল (PTI)
অরবিন্দ কেজরিওয়াল (PTI)

জ্বর, কাশি নিয়ে হোম কোয়ারেন্টাইনে কেজরিওয়াল, এখনও হয়নি করোনা পরীক্ষা

করোনার শিকার কেজরিওয়াল?

রবিবার থেকেই জ্বর ও কাশির সমস্যায় ভুগছিলেন। করোনার ভরা বাজারে তাই আর কোনও ঝুঁকি নিলেন না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি সেল্ফ কোয়ারেন্টাইনে চলে গিয়েছিলেন বলে দিল্লি সরকারের তরফে জানানো হয়েছে। 

আজ কোনও বৈঠক তিনি করবেন না তাঁর বাড়িতে। মঙ্গলবার কেজরিওয়ালের করোনা পরীক্ষা হবে যদি শারীরিক পরিস্থিতির কোনও পরিবর্তন না ঘটে। ফোনে ডাক্তারদের সঙ্গে শলা-পরামর্শ করছেন দিল্লির মুখ্যমন্ত্রী। 

দিল্লিতে এই মুহূর্তে করোনা আক্রান্ত ২৮,৯৩৬ জন। মারা গিয়েছেন ৮১২ জন। গত কয়েকদিনে মারাত্মক বিতর্ক হয়েছে দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে। দিল্লিতে করোনা রোগীদের টেস্ট করা হচ্ছেনা, হাসপাতালে করোনা পজিটিভ রোগীদের ভর্তি করা হচ্ছে  না, এই অভিযোগ উঠেছে। তারপরেই কেজরিওয়াল বলেছেন যে কোনও হাসপাতাল করোনা সন্দেহে আসা রোগীদের ফিরিয়ে দিতে পারবে না। তাদের চিকিত্সার ব্যবস্থা করতে হবে। 

কিন্তু একই সঙ্গে কেজরিওয়াল বলেছেন যে দিল্লি সরকারের পরিচালিত হাসপাতালগুলিতে শুধু দিল্লির মানুষদের ট্রিটমেন্ট হবে। সেই নিয়ে শুরু হয়েছে বিতর্ক। ভারতের রাজধানী, যেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসেন, সেখানে কীএরকম সংকীর্ণ নীতি প্রণয়ন করা উচিত। এই সবের মধ্যেই খবর এল যে স্বয়ং মুখ্যমন্ত্রী হয়তো এখন করোনার কবলে। 

বন্ধ করুন