বাংলা নিউজ > ঘরে বাইরে > Satyendra Jain Viral Video: তিহার জেলে বসে রাজকীয় খাবার খাচ্ছেন মন্ত্রী সত্যেন্দ্র জৈন! নয়া ভিডিয়ো ঘিরে পারদ তুঙ্গে

Satyendra Jain Viral Video: তিহার জেলে বসে রাজকীয় খাবার খাচ্ছেন মন্ত্রী সত্যেন্দ্র জৈন! নয়া ভিডিয়ো ঘিরে পারদ তুঙ্গে

সত্যেন্দ্র জৈনের ভাইরাল ভিডিয়ো।

সত্যেন্দ্র জৈনের আইনজীবী দাবি করেন যে, জেলে থেকে ২৮ কিলো ওজন কমে গিয়েছে দিল্লির এই মন্ত্রীর। তারপরই এই ভিডিয়ো সামনে আসায় তিহাড় জেল কর্তৃপক্ষ বলছে, আগের থেকে নতুন করে ৮ কিলো ওজন বেড়েছে সত্যেন্দ্র জৈনের।

আর্থিক তছরুপের দায়ে অভিযুক্ত দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈন তিহাড়ের জেলে বসে খাচ্ছেন রাজকীয় খাবার। এই সিসিটিভি ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই সত্যেন্দ্র জৈনকে ঘিরে এক ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করে। যা নিয়ে দিল্লির কেজরিওয়াল সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈন বিতর্কের কেন্দ্রে থেকেছেন। এরপর আরও এক ভিডিয়ো ঘিরে নতুন চাঞ্চল্য।

গুজরাট ভোট ঘিরে যখন আম আদমি পার্টি বনাম বিজেপির সংঘাত জোরালো হচ্ছে, তখন দিল্লির রাজনীতি তোলপাড় করে প্রকাশ্যে আসছে কেজরিওয়াল সরকারের জেলবন্দি মন্ত্রী সত্যেন্দ্র জৈনের পর পর সিসিটিভি ফুটেজ। এর আগে এক ফুটেজে দেখা গিয়েছে, সত্যেন্দ্র জৈন জেলে বসে মাসাজ করাচ্ছেন একজকে দিয়ে। বিজেপি দাবি করেছে, যে ব্যক্তিকে দেখা গিয়েছে, মন্ত্রী সত্যেন্দ্র জৈনের মালিশ মাসাজ করতে, সেই ব্যক্তি নিজের সন্তানারে ধর্ষণের দায়ে অভিযুক্ত। এরপর সদ্য ভাইরাল হওয়া এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, সত্যেন্দ্র জৈন জেলে ভিতর বাইরে থেকে আনা রাজকীয় খাবার খাচ্ছেন। উল্লেখ্য, তাঁর আইনজীবী দাবি করেন যে, জেলে থেকে ২৮ কিলো ওজন কমে গিয়েছে দিল্লির এই মন্ত্রীর। তারপরই এই ভিডিয়ো সামনে আসায় তিহাড় জেল কর্তৃপক্ষ বলছে, আগের থেকে নতুন করে ৮ কিলো ওজন বেড়েছে সত্যেন্দ্র জৈনের। সব মিলিয়ে দিল্লির রাজনীতি তোলপাড় করে সত্যেন্দ্র জৈনের পর পর ভিডিয়ো প্রাশ্যে আসতেই শুরু হয়েছে চাঞ্চল্য। আম আদমি পার্টি বনাম বিজেপির সংঘাত এই ভিডিয়ো ইস্যুতে তুঙ্গে উঠেছে। বিজেপির দাবি, এই ভিডিয়োর পরও কেন দিল্লির এই মন্ত্রীকে তাঁর পদে রেখেছে আপ? এদিকে, আগেরর ভিডিয়ো ঘিরে আপের দাবি, ওই ঘটনা ফিজিওথেরাপির। যদিও তা নস্যাৎ করেছে বিজেপি।

আর্থিক তছরুপের দায়ে অভিযুক্ত দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈন তিহাড়ের জেলে বসে খাচ্ছেন রাজকীয় খাবার। এই সিসিটিভি ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা। উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই সত্যেন্দ্র জৈনকে ঘিরে একাধিক ভিডিয়ো প্রকাশ্যে আসতে শুরু করেছে। যা নিয়ে দিল্লির কেজরিওয়াল সরকারের মন্ত্রী সত্যেন্দ্র জৈন বিতর্কের কেন্দ্রে থেকেছেন।

 

বন্ধ করুন