বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: 'দাদুর আন্ডারওয়্যারে'র দামই ১৫ হাজার টাকা! ব্র্যান্ডেড-এর বলিহারি
ফাইল ছবি: টুইটার (Twitter)

Viral: 'দাদুর আন্ডারওয়্যারে'র দামই ১৫ হাজার টাকা! ব্র্যান্ডেড-এর বলিহারি

Expensive Designer Chaddi: একেবারে সাধারণ, বাড়িতে বা ট্রাউজারের ভিতরে পরার হাফপ্যান্ট। ডিজাইনার ব্র্যান্ড কোবি(Kobe)-র ওয়েবসাইটে সেটারই দাম ১৫,৪৫০ টাকা। আরশাদ ওয়াহিদ নামের এক টুইটার ব্যবহারকারী ওয়েবসাইট থেকে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ব্র্যান্ডেড জিনিসের দাম সাধারণত বেশি হয়। ডিজাইনার হলে তো কথাই নেই। আসলে পেশাদারদের কাজ, ব্র্যান্ডের নাম, নিঁখুত কাজ, ভিন্ন ডিজাইনের জন্য এই ধরনের পোশাকের দাম সাধারণত বেশি হয়। সেটা না হয় মানা গেল। কিন্তু তাই বলে একটি সাধারণ, প্রিন্টেড হাফপ্যান্ট-ও ব্র্যান্ডেড? আর তার দাম হবে ১৫ হাজার টাকা! গোটা বিষয়টা স্বাভাবিকভাবেই হজম করতে পারছেন না নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাই ভাইরাল সেই মহামূল্যবান হাফপ্যান্ট।

সবুজ ও নীল চেক। তার মধ্যে অল্প লাল ও কালোর কাজ। একেবারে সাধারণ, বাড়িতে বা ট্রাউজারের ভিতরে পরার হাফপ্যান্ট। ডিজাইনার ব্র্যান্ড কোবি(Kobe)-র ওয়েবসাইটে সেটারই দাম ১৫,৪৫০ টাকা। আরশাদ ওয়াহিদ নামের এক টুইটার ব্যবহারকারী ওয়েবসাইট থেকে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে তিনি লিখেছেন, 'এই পাট্টাপাট্টি ট্রাউজারের দাম ১৫ হাজার টাকা কেন?'

প্যান্টটির পাশেই একটি ডিজাইনার শার্ট রয়েছে। সেটার দাম ১১,৪৫০ টাকা।

ফাইল ছবি: টুইটার
ফাইল ছবি: টুইটার (Twitter)

টুইটটিতে এখনও পর্যন্ত ৭৭৭-টি লাইক পড়েছে। অনেকে বলছেন, তাঁদের বাড়ির বয়স্করা এই জাতীয় প্যান্ট পরেন। আবার অনেকের এটা দেখে হেরাফেরি সিরিজের সিনেমার বাবুরাও-এর(পরেশ রাওয়াল অভিনীত চরিত্র) 'কাচ্ছা'র সঙ্গে তুলনা করেছেন।

আপনার কী মনে হয়? ডিজাইনার ব্র্যান্ডের নামে এমন সাধারণ প্রোডাক্টের এই দামের পেছনে কোনও যুক্তি থাকতে পারে? জানান আপনার মতামত, আমাদের ফেসবুকের কমেন্টে।

বন্ধ করুন