বাংলা নিউজ > ঘরে বাইরে > Father Rapes Daughter: বাবার লালসার শিকার মেয়ে, ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নির্যাতিতারই!
ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে পোস্ট করলেন নির্যাতিতাই (প্রতীকী ছবি - লাইভহিন্দুস্তান)

Father Rapes Daughter: বাবার লালসার শিকার মেয়ে, ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট নির্যাতিতারই!

  • Father Rapes Daughter: অভিযুক্ত বাবা পেশায় শিক্ষক। নির্যাতিতার মা ঘটনার বিষয়ে জেনেও কিছু করেননি। নির্যাতিতার মামা নাকি তাঁর মাকে এই বিষয়ে চুপ থাকার জন্য চাপ দিত।

নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বিহারের সমস্তিপুর জেলায় গ্রেফতার করা হল ৫০ বছর বয়সি এক ব্যক্তিকে। সেই ব্যক্তির কুকীর্তির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই পুলিশ তাঁকে গ্রেফতার করে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি পেশায় শিক্ষক এবং সমস্তিপুরের রোসেরার বাসিন্দা। তার ১৮ বছর বয়সি মেয়ে তার বিরুদ্ধে ধর্ষণ এবং হুমকি দেওয়ার অভিযোগ করেছেন। এমনকি তরুণী তাঁর বাবার কুকীর্তি ফাঁস করার জন্য একটি গোপন ক্যামেরা ব্যবহার করে গোটা ঘটনার একটি ভিডিয়ো শুট করেছিলেন। (আরও পড়ুন:  সুরাপ্রেমীদের জন্য সুখবর! জুন থেকে কমছে VAT, একধাক্কায় অনেকটাই সস্তা মদ)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানে এক ব্যক্তিকে এক তরুণীর ওপর যৌন অত্যাচার করতে দেখা যায়। এই ভিডিয়ো পোস্ট করে তরুণী দাবি করেন যে তাঁর বাবা তাঁকে ধর্ষণ করে। এই আবহে তিনি সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিয়ো আপলোড করে ন্যায়বিচারের দাবি করেন।

রোসেরা মহকুমা ডিএসপি সহিয়ার আখতার বলেছেন যে ভিডিয়োটি ভাইরাল হওয়ার সাথে সাথে মেয়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করেছে এবং অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বাবাকে জিজ্ঞাসাবাদ করেছে এবং মামলায় অন্য কোনও কেউ জড়িত আছে কিনা তা জানতে তদন্ত শুরু করেছে। এটাও অভিযোগ করা হয়েছে যে ভুক্তভোগীর মা এই ধর্ষণের বিষয়ে আপত্তি করেননি এবং তাঁর মামা তাঁর মাকে এই বিষয়ে চুপ থাকার জন্য চাপ দিতেন।

বন্ধ করুন