বাংলা নিউজ > ঘরে বাইরে > LPG গ্যাসের পাইপ সারাই করতে আসা ব্যক্তির পকেটে চোখ পড়তেই মহিলা পিতৃদিবসে পোস্ট করলেন এই ছবি
ব্যাজে লেখা, ' হ্যাপি ফাদার্স ডে আপ্পা'

LPG গ্যাসের পাইপ সারাই করতে আসা ব্যক্তির পকেটে চোখ পড়তেই মহিলা পিতৃদিবসে পোস্ট করলেন এই ছবি

  • লাভলিন অরুণ নামে এই মহিলার বাড়িতে সকালে গ্যাস সারাই করতে এসেছিলেন এক ব্যক্তি। ব্যক্তির পকেটে একটি ব্যাজ দেখে লাভলিন অবাক হন। ব্যাজটি যে হাতে এঁকে কাগজ কেটে করা হয়েছে তা বোঝা যাচ্ছে। ব্যাজে লেখা, ' হ্যাপি ফাদার্স ডে আপ্পা'

বাবারা চিরকালই সন্তানের কাছে সুপার হিরো। প্রত্যেক কর্মরত বাবাই দিনের শেষে ক্লান্তি পেরিয়ে সন্তানের ছোঁয়াতেই স্বস্তি ফিরে পান! এমনই এক বাবার কাহিনি আজ টুইটারে তুলে ধরলেন এক মহিলা। এই ঘটনা তাঁর বাড়িতে আসা এক গ্যাস সারাই করতে আসা ব্যক্তির।

লাভলিন অরুণ নামে এই মহিলার বাড়িতে সকালে গ্যাস সারাই করতে এসেছিলেন এক ব্যক্তি। ব্যক্তির পকেটে একটি ব্যাজ দেখে লাভলিন অবাক হন। ব্যাজটি যে হাতে এঁকে কাগজ কেটে করা হয়েছে তা বোঝা যাচ্ছে। ব্যাজে লেখা, ' হ্যাপি ফাদার্স ডে আপ্পা'। এমন ব্যাজ দেখে কৌতূহলের বশবর্তী হয়ে প্রশ্ন করেন লাভলিন। তখনই তিনি জানতে পারেন, এই ব্যাজ সারাই করতে আসা ব্যক্তির মেয়ে তাঁকে দিয়েছে। আর বলেছে সারাদিন যেন এই ব্যাজ পরেই তিনি থাকেন।

পিতৃদিবসের দিন এমন এক মন ছুঁয়ে যাওয়া ঘটনার কথা টুইটারে শেয়ার করেন লাভলিন। আর তা নিয়ে নেটিজেনরাও উচ্ছ্বাসে ফেটে পড়েন। এই পোস্টে পড়েছে ৪,৮০০ লাইক, ৪০০ টি টুইট। অনেকেই এই নিয়ে টুইট করেন। লেখেন মনের কথা। পোস্ট করেন হার্ট ইমোজি।

বন্ধ করুন