বাংলা নিউজ > ঘরে বাইরে > 'পাউরি থেকে বসপনকা পেয়ার,' ফিরে দেখুন ২০২১-এর সেরা Viral Videos
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

'পাউরি থেকে বসপনকা পেয়ার,' ফিরে দেখুন ২০২১-এর সেরা Viral Videos

  • সত্যি বলতে, এই স্ট্রেসের সময়ে কয়েকটা মজার ভিডিয়ো যদি কিছুক্ষণের জন্যও কাউকে হাসাতে পারে, তাহলে মন্দ কী?

জীবনের একটা বড় অংশ এখন সোশ্যাল মিডিয়া। একটা ভাইরাল ভিডিয়োই এখন একজনের জীবন বদলে দিতে পারে। আর এই ভাইরাল ভিডিয়োগুলোই এখন সাধারণ মানুষের মনোরঞ্জনের একটা বড় উপায়।

আরও একটা বছর কেটেছে করোনা আতঙ্কেই। আর তারই মাঝে অনাবীল আনন্দ দিয়েছে এই ভাইরাল ভিডিয়োগুলি।

সত্যি বলতে, এই স্ট্রেসের সময়ে কয়েকটা মজার ভিডিয়ো যদি কিছুক্ষণের জন্যও কাউকে হাসাতে পারে, তাহলে মন্দ কী?

২০২১ প্রায় শেষের দিকে। আর মাত্র কয়েকদিন। তারপরেই আসবে নতুন বছর। আর আসবে আরও সব ভাইরাল ভিডিয়ো। তার আগে চলুন একবার এই বছরটাকে একটু ফিরে দেখা যাক। ফিরে দেখা যাক, এই বছরের সবচেয়ে ভাইরাল কিছু ভিডিয়ো।

পাউরি গার্ল

ভাইরালের দিক দিয়ে পাউরি গার্লের জনপ্রিয়তা নিয়ে কোনও সন্দেহ নেই। এক পাকিস্তানি ভ্লগারের মজা করে পার্টিকে পাউরি উচ্চারণ থেকে মিমের সূচনা। আর সেটা থেকেই রাতারাতি সোশ্যাল মিডিয়া সেলিব্রেটি হয়ে যান পাকিস্তানের দানানীর মোবিন।

 

বসপন কা পেয়ার

ঝাপসা মোবাইল ক্যামেরার সামনে দাঁড়িয়ে নিজের বানানো গান গেয়েছিল ছত্তিশগড়ের ছোট্ট সহদেব দির্দো। আর সেই ভিডিয়োই রাতারাতি তাকে বানিয়ে তুলেছিল সেলিব্রেটি। এতটাই জনপ্রিয় হয় সে, যে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেলও তাঁর সঙ্গে দেখা করে গানটি শোনেন। সহদেবের সঙ্গে মিউজিক ভিডিয়ো বানান বলিউডের গায়ক বাদশা।

 

কাঁচা বাদাম

'আমার কাছে পাবে শুধু কাঁআআচাআআ বাদাম,' ডিসেম্বর মাসেই জনপ্রিয় হয়েছিল এই গান। সৌজন্যে কাঁচা বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।

জ্যান্ত কবর

ইউটিউবকে বোধহয় সবচেয়ে ভাল বোঝেন ইউটিউবার মিস্টার বিস্ট। তাঁর প্রায় প্রতিটি ভিডিয়োই ৫০ মিলিয়নের কাছাকাছি ভিউ হয়। এ বছর একটি ভিডিয়োতে মাটির নিচে কফিনের ভিতরে থাকার একটি ভিডিয়ো বানান তিনি। রাতারাতি তা চলে আসে ট্রেন্ডিংয়ে। এ বছরের অন্যতম জনপ্রিয় ইউটিউব ভিডিয়ো এটি।

নিজের জীবন বিপন্ন করে শিশুর প্রাণরক্ষা

লাইনের উপর শিশু। প্ল্যাটফর্ম থেকে তুলতে পারছেন না মা। ছুটে আসছে ট্রেন। এমন পরিস্থিতিতে দ্রুত ছুটে এসে নিজের প্রাণ বিপন্ন করে শিশুকে উদ্ধার করেন ময়ূর শেলথে। মুম্বই ডিভিশনের পয়েন্টসম্যান তিনি। তাঁর এই সাহসিকতার নজির ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন