বাংলা নিউজ > ঘরে বাইরে > সুন্দরী মহিলাদের দিয়ে পুরুষের ম্যাসাজ! কালো কাঁচের দরজা! আর চলবে না, নয়া নির্দেশ

সুন্দরী মহিলাদের দিয়ে পুরুষের ম্যাসাজ! কালো কাঁচের দরজা! আর চলবে না, নয়া নির্দেশ

এবার থেকে মহিলারা আর পুরুষদের ম্যাসাজ করতে পারবেন না, নয়া নির্দেশ। (প্রতীকী ছবি/Shutterstock) (HT_PRINT)

নয়া নিয়মে বলা হয়েছে, স্পা বা পার্লারের ভেতর আলাদা কোনও ঘর বা চেম্বার থাকবে না। দরজাগুলোও স্বচ্ছ হতে হবে।

একেবারে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে ম্যাসাজ পার্লার। এবার সেই পার্লার রুখতে কড়া পদক্ষেপ নিল অসমের গুয়াহাটি মিউনিসিপ্যাল কর্পোরেশন। নির্দেশিকায় উল্লেখ করা হয়েছে বিপরীত লিঙ্গের কেউ একে অপরকে ম্যাসাজ করতে পারবেন না। অর্থ্যাৎ মহিলারা পুরুষদের ম্যাসাজ করতে পারবেন না। তেমনি পুরুষরা মহিলাদের ম্যাসাজ করতে পারবেন না কোনওভাবেই। কর্পোরেশনের দাবি ইউনিসেক্স সেলুন, ম্যাসাজ পার্লার, স্পা সম্পর্কে নানা অভিযোগ সামনে আসছিল। তার জেরেই পদক্ষেপ নেওয়া হয়েছে। কর্পোরেশনের তরফে জানানো হয়েছে, জনতার নৈতিকতাকে সম্মান জানাতে কর্পোরেশন বদ্ধপরিকর। 

এই নয়া নিয়মে বলা হয়েছে, স্পা বা পার্লারের ভেতর আলাদা কোনও ঘর বা চেম্বার থাকবে না। দরজাগুলোও স্বচ্ছ হতে হবে। থেরাপিস্টরাই ম্যাসাজ করবেন। এক্ষেত্রে বিপরীত লিঙ্গের কেউ এই পরিষেবা দিতে পারবেন না। স্টিম বাথ চলতে পারে। কিন্তু বিপরীত লিঙ্গের কেউ এক্ষেত্রে সহায়তা করবেন না। কর্পোরেশনের কমিশনার দেবাশিস শর্মা বলেন, গত একমাস ধরে নানা অ্যাপার্টমেন্ট থেকে অভিযোগ আসছিল যে বেআইনী ম্যাসাজ পার্লার চলছে বিভিন্ন জায়গায়। একাধিক অভিযোগের সত্যতা পাওয়া গিয়েছে। প্রায় ৬০ শতাংশ ক্ষেত্রে বেআইনীভাবে স্পা, পার্লার চলছে। 

কমিশনারের সংযোজন,আমরা নীতি পুলিশ নই। কিন্তু সমাজ দুষিত না হয় এমনভাবে এই ম্যাসাজ পার্লার করতে হবে।তবে যারা বাস্তবে নিয়ম মেনে কাজ করছেন তাদের উদ্বেগের কিছু নেই। একমাস সময় দেওয়া হচ্ছে। যারা নিয়ম মানবেন না তাদের লাইসেন্স বাতিল হবে।  

 

ঘরে বাইরে খবর

Latest News

শাহরুখের জন্য বিশেষ পরামর্শ সেহওয়াগের, বাবাকে সেই কথা জানিয়েছিলেন আরিয়ান? অনন্যা থেকে আলিয়া: ‘বার্গার ডে’-তে দেখে নেওয়া যাক ৫ বলি বার্গার লাভারদের ‘‌শাহজাহানদের বিরুদ্ধে প্রতিবাদ করলেই চুপ করিয়েছে তৃণমূল’‌, মোদীর তোপে উষারানি ‘দ্য ফ্যামিলি ম্যান ৩'-তে এবার বিরাট চমক! জানালেন পর্দার জেকে শরীব হাশমি প্রতিভা একা নন 'হীরামান্ডি'তে ছিলেন তাঁর বোনও! সঞ্জয়ের সিরিজ নিয়ে কী বললেন? ২০২৪ এর সেরা ১০ ট্রেন্ডিং আই মেকাপ যা বলিউড সেলেবদের থেকে অনুপ্রাণিত বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ পুলিশি হানায় উদ্ধার হল প্রচুর ATM কার্ড, পিছনে কারা? কী ছিল উদ্দেশ? তদন্তে পুলিশ Video: 'খুব গরম'!ভাষণের মাঝে মঞ্চে বোতল থেকে মাথায় জল ঢেলে নিলেন রাহুল জরায়ুতে অস্ত্রোপচারে পর হাঁটানোর চেষ্টা, যন্ত্রণায় কাতরাচ্ছেন রাখি, সামনে ভিডিয়ো

Latest IPL News

বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.