বাংলা নিউজ > ঘরে বাইরে > Helicopter Crash: ছত্তিশগড়ে ভেঙে পড়ল হেলিকপ্টার, মৃত্যু ২ পাইলটের
ছত্তিশগড়ে হেলিকপ্টার দুর্ঘটনা।

Helicopter Crash: ছত্তিশগড়ে ভেঙে পড়ল হেলিকপ্টার, মৃত্যু ২ পাইলটের

  • হেলিকপ্টারটি ল্যান্ডিং করার সময় ভেঙে পড়ে। বিকট শব্দে অনেকেই ছুটে আসেন। উদ্ধারকারী দল দুই পাইলটকে উদ্ধার করেন। তবে তাঁদের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার তীব্রতায় কপ্টারটির অনেকাংশ ভেঙে গিয়েছে। দুমড়ে মুচড়ে তালগোল পাকিয়ে গিয়েছে কপ্টারটির।

ভয়াবহ ঘটনা। ছত্তিশগড়ের রায়পুরে ভেঙে পড়ল হেলিকপ্টার। এই ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। সূত্রের খবর, ছত্তিশগড়ের স্টেট হেলিকপ্টারটি এদিন রাত ৯টা ১০ মিনিট নাগাদ রায়পুরের স্বামী বিবেকানন্দ এয়ারপোর্টে ভেঙে পড়ে। এটি রুটিন প্রশিক্ষণ চালাচ্ছিল। সেই সময় আচমকাই বিপত্তি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে টেকনিকাল ত্রুটির কারণেই এটি ভেঙে পড়ে। ক্যাপটেন গোপাল কৃষ্ণ পান্ডা ও ক্যাপটেন এপি শ্রীবাস্তবের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়।

এদিকে ঘটনার পরেই ডিজিসিএ ও রাজ্য সরকার এনিয়ে তদন্ত শুরু করেছে। ঠিক কী কারণে এই দুর্ঘটনা সেটা দেখা হচ্ছে। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল মৃতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন ও তাঁর শোক জ্ঞাপন করেছেন। তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনায় আমাদের দুজন পাইলটই মারা গিয়েছেন।

 এদিকে সূত্রের খবর, হেলিকপ্টারটি ল্যান্ডিং করার সময় ভেঙে পড়ে। বিকট শব্দে অনেকেই ছুটে আসেন। উদ্ধারকারী দল দুই পাইলটকে উদ্ধার করেন। তবে তাঁদের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার তীব্রতায় কপ্টারটির অনেকাংশ ভেঙে গিয়েছে। দুমড়ে মুচড়ে তালগোল পাকিয়ে গিয়েছে কপ্টারটির। ঠিক কী কারণে হেলিকপ্টারটি এভাবে দুর্ঘটনার মুখে পড়ল তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

বন্ধ করুন