বাংলা নিউজ > ঘরে বাইরে > বস ফেসবুক খুললেই তাঁকে চড় মারেন এই মহিলা কর্মী!

বস ফেসবুক খুললেই তাঁকে চড় মারেন এই মহিলা কর্মী!

ছবি : টুইটার (Twitter)

আজব উপায় বের করলেন এক প্রবাসী ভারতীয় ব্যবসায়ী। কাজের সময়ে ফেসবুক খুললেই চড় মারার দায়িত্ব দিলেন এক মহিলাকে।

কম্পিউটারে কাজ। ব্রাউজার খুললেই মন চলে যায় ফেসবুকের দিকে। আর তাতেই নষ্ট হয় অনেক সময়। সেই কারণেই আজব উপায় বের করলেন এক প্রবাসী ভারতীয় ব্যবসায়ী। কাজের সময়ে ফেসবুক খুললেই চড় মারার দায়িত্ব দিলেন এক মহিলাকে। এমন আজব কান্ডে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। এমনকি প্রশংসা করেছেন বিশ্বের ধনীতম ব্যক্তি ইলন মাস্কও।

পরিধানযোগ্য ডিভাইস ব্র্যান্ড পাভলোকের প্রতিষ্ঠাতা মনীশ শেঠি। ভীষণ ব্যস্ত মানুষ। এদিকে কাজের জন্য ল্যাপটপে ইন্টারনেট খুললেই অভ্যাসবশত ফেসবুক খুলে ফেলেন। মাইলের পর মাইল স্ক্রল করতে থাকেন। সেই কারণেই উপায় বের করেন তিনি। ২০১২ সালে মার্কিন শ্রেণীবদ্ধ বিজ্ঞাপনের ওয়েবসাইট Craigslist-এর চড় মারার চাকরির জন্য আবেদন চেয়ে বিজ্ঞাপন দেন। সেই মতো আবেদন করে চাকরি পান এক মহিলা।

কী করতে হয় সেই মহিলাকে? মনীশ যখন ল্যাপটপে কাজ করেন, তাঁর পাশে বসে থাকতে হয় সেই মহিলাকে। আর তীক্ষ্ণ নজর রাখতে হয় মনীশের কম্পিউটার স্ক্রিনে। কোনও ট্যাবে ফেসবুক খুললেই মনীশকে রীতিমতো জোড়ে চড় মারেন ওই মহিলা।

এর জন্য ঘণ্টায় ৮ ডলার করে বেতনও পান তিনি। ভারতীয় মুদ্রায় যা প্রায় সাড়ে পাঁচশো টাকার কাছাকাছি। মার্কিন মুলুকের হিসাবে যদিও এটা কমের দিকেরই বেতন।

মনীশ জানিয়েছেন, ওই মহিলার কাছে তিনি কৃতজ্ঞ। এই নয়া পন্থায় তাঁর সময় বিন্দুমাত্র নষ্ট হয় না। চড় খাওয়ার ভয়ে মন দিয়ে কাজ করতে থাকেন তিনি। আর তা না করলেই মেলে চাঁটি!

এই খবরেরর একটি টুইটে রিপ্লাইও করেছেন টেসলা-স্পেসএক্স-এর কর্ণধার, বিশ্বের ধনীতম ব্যক্তি ইলন মাস্ক। দুটি 'ফায়ার' ইমোজি দিয়ে প্রশংসা করেছেন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.