বাংলা নিউজ > ঘরে বাইরে > HD Kumarswamy: হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী, কর্ণাটকের ৬৩ বছর বয়সী নেতা কুমারস্বামী আপাতত স্থিতিশীল

HD Kumarswamy: হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী, কর্ণাটকের ৬৩ বছর বয়সী নেতা কুমারস্বামী আপাতত স্থিতিশীল

এইচডি কুমারস্বামী। (AP) (HT_PRINT)

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, কুমারস্বামীকে সুস্থ করে তুলতে সমস্ত উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। হাসপাতাল জানিয়েছে, কুমারস্বামী বর্তমানে ‘স্থিতিশীল’ রয়েছে।

সামনেই কর্ণাটকে ভোট। মে মাসের শুরুতেই কর্ণাটকে রণদামামা বাজতে চলেছে। তার মাঝে জেডিএস নেতা তথা কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তিনি শারীরিকভাবে স্থিতিশীল।

৬৩ বছর বয়সী এইচডি কুমারস্বামীর হাসপাতালে ভর্তি হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে ভোটমুখী কর্ণাটকে। উল্লেখ্য, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়ার ছেলে এইচডি কুমারস্বামী। এই যুব নেতার অসুস্থতার খবরে স্বভাবতই ভোটমুখী কর্ণাটকে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, গরমে প্রচারের চাপে সামান্য অসুস্থতা বোধ করেছিলেন কুমারস্বামী। বহু দিন ধরে তাঁর সফর কাজ চলার ফলে এই অসুস্থতা তিনি অনুভব করেন বলেও জানা গিয়েছে। জানা গিয়েছে, কুমারস্বামী বহুদিন ধরে জ্বরে ভুগছিলেন। তাঁকে চিকিৎসকরা বিশ্রাম নিতে বলেছেন। বেঙ্গালুরুর মনিপাল হাসপাতালে ভর্তি রয়েছেন কুমারস্বামী। বাগিচা শহরের ওল্ড এয়ারপোর্ট রোডের মনিপাল হাসপাতালে ভর্তি রয়েছেন কুমারস্বামী। বিশিষ্ট চিকিৎসক ড. সত্যনারায়ণা মাইসোরের চিকিৎসার আওতাধীন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তিনি ক্লান্তি ও দুর্বলতার নানান উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। 

( হাসপাতালে অসুস্থ অচৈতন্য বৃদ্ধাকে যৌন অত্যাচার ছেলের বন্ধুর! দেখে ফেলেন নার্স)

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, কুমারস্বামীকে সুস্থ করে তুলতে সমস্ত উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। হাসপাতাল জানিয়েছে, কুমারস্বামী বর্তমানে ‘স্থিতিশীল’ রয়েছে। উল্লেখ্য, গত কয়েক মাস ধরে কর্ণাটকের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যাচ্ছিলেন এইচডি কুমারস্বামী। তাঁর মেডিক্যাল পরিস্থিতি আগের থেকে অনেকটাই ভালোর দিকে গিয়েছে। উল্লেখ্য, কর্ণাটকে ভোট ১০ মে। এদিকে, কুমারস্বামী জানিয়েছেন, তাঁর সমর্থকদের যাতে তাঁরা এই নিয়ে বিব্রত বা চিন্তা না করেন। তিনি জানান, সামান্য বিশ্রামের পর তিনি ফের যোগ দেবেন ভোট প্রচারে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.