বাংলা নিউজ > ঘরে বাইরে > Gutkha Video: গুটখার পিক ফেলতে মাঝ আকাশে বিমানের জানলা খোলার দাবি যাত্রীর! বাকিটা দেখুন ভিডিয়োয়

Gutkha Video: গুটখার পিক ফেলতে মাঝ আকাশে বিমানের জানলা খোলার দাবি যাত্রীর! বাকিটা দেখুন ভিডিয়োয়

 গুটখার পিক ফেলবেন বলে বিমানের জানলা খোলার আবেদন ব্যক্তির।

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিমানে এক ব্যক্তি বিমানসেবিকাকে ডাকছেন। ততক্ষণে বিমান মাঝ আকাশে উড়ছে। বিমানের ওই যাত্রীর আবদার যাতে বিমানের জানলা খুলে দেওয়া হয়। তাঁর বক্তব্য যদি জানলা খুলে দেওয়া হয়, তাহলে তাঁর সুবিধা হবে গুটখার পিক ফেলতে। মূলত, দাবিটা এমন যে, গুটখার পিক ফেলার জন্য চলন্ত বিমানের জানলা মাঝ আকাশে খুলে দিতে হবে।

বিমানে প্রস্রাবকাণ্ডের পর এবার গুটখার পিক-কাণ্ড! এক ভাইরাল ভিডিয়োয় এই ঘটনার দৃশ্যবন্দি হয়েছে। ইন্ডিগো এয়ারলাইন্সে এমন ঘটনা ঘটেছে। তবে বিমানের প্রস্রাবকাণ্ডের মতো ঘৃণ্য আচরণের ঘটনা এখানে নেই, বরং এই ভিডিয়ো নেটিজেনদের মুখে ফুটিয়েছে হাসি।

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিমানে এক ব্যক্তি বিমানসেবিকাকে ডাকছেন। ততক্ষণে বিমান মাঝ আকাশে উড়ছে। বিমানের ওই যাত্রীর আবদার যাতে বিমানের জানলা খুলে দেওয়া হয়। তাঁর বক্তব্য যদি জানলা খুলে দেওয়া হয়, তাহলে তাঁর সুবিধা হবে গুটখার পিক ফেলতে। মূলত, দাবিটা এমন যে, গুটখার পিক ফেলার জন্য চলন্ত বিমানের জানলা মাঝ আকাশে খুলে দিতে হবে! গোবিন্দ শর্মা নামে জনৈক নেটিজেন এই ভিডিয়ো পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, নিজের গুটখা পছন্দের বন্ধুকে এই ভিডিয়ো ট্যাগ করে দিন। এদিকে, ভিডিয়োয় দেখা যাচ্ছে, যে বিমনসেবিকার কাছে এই আবদার করা হয়েছে, তিনি তো আবদার শুনে হেসেই খুন!

ভিডিয়োয় শোনা যাচ্ছে ব্যক্তি বলছেন, ‘এক্সকিউজ মি খিড়কি খোল দিজিয়ে গুটখা থুকনা হ্যায়।’ শুনেই হেসে ফেলছেন বিমানসেবিকা। আশপাশে অনেক যাত্রীও এই কথা শুনে হেসে ফেলেছেন। এই ভিডিয়ো পোস্ট দেখে অনেকেই হেসে খুন। অনেকে কমেন্টে লিখছেন, ‘কানপুরের ফ্লাইটগুলোয় এমন বন্দোবস্ত আছে’। অনেকে লিখছেন, ‘গুটখা ম্যাটার্স’।

উল্লেখ্য, সদ্য ইন্ডিগোর বিমানে কর্ণাটকের বিজেপি সাংসদ তেজস্বী সূর্য আচমকাই মাঝ আকাশে আপৎকালীন জানলা খুলে ফেলেন। এমন দাবি তাঁর নিজেরই। তিনি জানান ভুলবশত সেই কাজ করেছেন। এরপর ইন্ডিগো জানায় তাঁদের এক যাত্রী ভুলবশত বিমানের ইমার্জেন্সি উইন্ডো বা আপৎকালীন জানলা খুলে ফেলেছিলেন। এরপর সেই ঘটনা নিয়ে তিনি ক্ষমা চেয়ে নেন।

তবে এই সমস্ত ঘটনার মাঝেও এয়ার ইন্ডিয়ার বিমানে এক মহিলা যাত্রীর গায়ে অপর পুরুষ যাত্রীর প্রস্রাব করার ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। অভিযুক্ত শঙ্কর মিশ্রার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে প্রশাসন, সংস্থা। গ্রেফতার করা হয় অভিযুক্তকে। যদিও তাঁর আইনজীবীর দাবি, এই মহিলা নিজেই নিজের গায়ে প্রস্রাব করেছেন। ফলে শঙ্কর মিশ্রের এতে কোনও দোষ নেই।

 

 

 

 

 

 

বন্ধ করুন