বাংলা নিউজ > ঘরে বাইরে > বেঙ্গালুরুর ট্রাফিক নিয়ে তো খুব ঠাট্টা করেন! জানেন কি জ্যামের চক্করে একজন প্রেমিকাও খুঁজে পেয়েছিলেন?
বেঙ্গালুরুর ট্রাফিক।

বেঙ্গালুরুর ট্রাফিক নিয়ে তো খুব ঠাট্টা করেন! জানেন কি জ্যামের চক্করে একজন প্রেমিকাও খুঁজে পেয়েছিলেন?

  • এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় লিখছেন এক নেটনাগরিক। তিনি বলছেন, সোনি ওয়ার্ল্ড সিগন্যালের কাছে তাঁর স্ত্রীয়ের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। তিনি লিখছেন, তখন সদ্য বন্ধু হিসাবে পরিচিত ছিলেন তাঁর বর্তমান স্ত্রী। এরপর কী ঘটল?

বেঙ্গালুরুর ট্রাফিক নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান মিম দেখা যায়। এমন শহরের ট্রাফিকের ঝক্কি নিশ্চয়ই সেখানে বসবাসকারী বহু প্রবাসী বাঙালিই সহ্য করেন। এমনিতেই বেঙ্গালুরুর রাস্তায় ট্রাফিকের সমস্যা সিল্কবোর্ডের জায়গা থেকে বেশি হয়, তারপর যদি শহরে বৃষ্টি পড়ল তো, হয়েই গেল! গাড়ির মেলা যেন আর এগোতেই চায় না। এদিকে, জানেন কি বেঙ্গালুরুর ট্রাফিকের মধ্যে ফেঁসে গিয়ে একজন প্রেমেও পড়ে গিয়েছেন?

এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় লিখছেন এক নেটনাগরিক। তিনি বলছেন, সোনি ওয়ার্ল্ড সিগন্যালের কাছে তাঁর স্ত্রীয়ের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়। তিনি লিখছেন, তখন সদ্য বন্ধু হিসাবে পরিচিত ছিলেন তাঁর বর্তমান স্ত্রী। একবার এজিপুরার ফ্লাইওভারের কাজ চলছে তখন, রাতের দিক। বন্ধু হিসাবে তখন ওই মহিলা (বর্তমান স্ত্রী)কে ড্রপ করতে যাচ্ছিলেন ব্যক্তি। কিন্তু ট্রাফিক এতটাই যে গাড়ি সামনের দিকে এগোনো যাচ্ছিল না। ততক্ষণে বেশ রাত। শেষে সামনের এক রেস্তোরাঁয় দুজনে মিলে ডিনার করে নিয়ে ছিলেন। এরপর প্রেমের গাড়ি গড়গড়িয়ে এগোয়। ৩ বছর দুজনে ডেটিং করেন। তারপর তাঁরা ২ বছরের বিবাহিত জীবন কাটাচ্ছেন। মহাসপ্তমীতে বুধের কৃপায় অর্থ, মান যশে লাভবান হবে বহু রাশি! রাশিফল একনজরে

তবে ওই নেটিজেন শেষে লিখছেন, এত কিছুর পর ২.৫ কিলোমিটারের ওই ফ্লাইওভারে আজও নির্মাণ কাজ চলছে! এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় পড়তেই তা ভাইরাল হয়ে যায়। ৪ হাজার লাইক আসতে থাকে পোস্টে। ৪৫০ টি রিটুইট আসে। বহু নেট নাগরিক মজা করে লেখেন, এমন গল্প বলিউডে আসা উচিত। সবমিলিয়ে জ্যামের মধ্যের জমজমাটি এমন প্রেম কথা আগে শুনেছেন নাকি? আর আপনি যদি বেঙ্গালুরুবাসী হন, আর প্রেমে পড়তে প্রবল ইচ্ছুক হন, তাহলে এই ঘটনা আপনাকে উৎসাহী করতে পারে!

বন্ধ করুন