বাংলা নিউজ > ঘরে বাইরে > Women's Reservation Bill: ‘মা বোনেরা সাবধান! ফাঁদে পা নয়…’ মহিলা সংরক্ষণ বিল নিয়ে কংগ্রেসকে চেপে ধরলেন মোদী

Women's Reservation Bill: ‘মা বোনেরা সাবধান! ফাঁদে পা নয়…’ মহিলা সংরক্ষণ বিল নিয়ে কংগ্রেসকে চেপে ধরলেন মোদী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (ANI Photo) (ANI )

মহিলা সংরক্ষণ বিল নিয়ে এবার কংগ্রেসকে একহাত নিলেন মোদী। ওরা বিভাজন তৈরির চেষ্টা করছে বলেও তোপ দাগলেন তিনি। 

মহিলা সংরক্ষণ বিল নিয়ে এবার বিরোধীদের জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, জাতপাতের ভিত্তিতে ভাগাভাগি করার তাল খুঁজছেন বিরোধীরা। এনিয়ে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

রায়পুরে পরিবর্তন যাত্রায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়েছেন, লোকসভা ও বিধানসভায় ৩৩ শতাংশ সংরক্ষণ করা হচ্ছে। বিজেপি নারী শক্তি অধিনিয়মকে বাস্তবতায় পরিণত করেছে। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এই বিলকে অনুমোদন করেছেন। তবে মা-বোনেরা খুব সাবধান। একটি বিলকে আইনে পরিণত করতে অন্তত ৩০ বছর সময় লাগল। কংগ্রেস আবার এনিয়ে নানা খুঁত ধরতে শুরু করেছে। 

প্রধানমন্ত্রী জানিয়েছেন, ওদের রাতে ঘুম হচ্ছে না। কারণ ওদের চিন্তা হচ্ছে মোদী মহিলাদের আশীর্বাদ পাচ্ছেন। এবার ওরা জাতপাতের কথা তুলে মহিলাদের মধ্য়ে বিভাজন তৈরির চেষ্টা করছেন। আমি বলছি ওই ফাঁদে পা দেবেন না। আপনাদের স্বপ্ন পূরণের জন্য় আপনারা ঐক্যবদ্ধ হোন। আমি আশ্বস্ত করছি আগামী দিনে মা বোনেদের পরিবারে সমৃদ্ধি আসবে। 

ছত্তিশগড়ের কংগ্রেস সরকারকে একহাত নেন তিনি। মোদী জানিয়ে দিয়েছেন, এবার বদল আসবেই। কারণ মানুষ বলছেন আর সহ্য করব না। আমি ছত্তিশগড়ে এই ধরনের উৎসাহ আগে কোনওদিন দেখিনি। তার মানে এটা বোঝা যাচ্ছে পরিবর্তন যাত্রা মানুষের মধ্যে উৎসাহ এনেছে। 

এখানেই থেমে থাকেননি তিনি। দুর্নীতির প্রসঙ্গেও তিনি কংগ্রেসকে একহাত নেন। 

মোদী জানিয়েছিলেন, কংগ্রেস মদের ক্ষেত্রে দুর্নীতি করেছে। এমনকী গোবরও ছাড়েনি। পিএম গরিব কল্যাণ যোজনায় যে রেশন দেওয়া হয় সেখানেও দুর্নীতি করেছে ছত্তিশগড় সরকার। ভারত সরকার ছত্তিশগড়কে কোটি কোটি টাকা পাঠিয়েছিল। কিন্তু সেই কাজে ওরা দেরি করেছে অথবা থমকে দিয়েছে।

মোদী বলেন, আমরা দিল্লি থেকে যাই পাঠাই না কেন এখানকার সরকার সেটা আপনাদের কাছে পৌঁছতে দেবে না।

তবে এবার বদল আসবেই। ছত্তিশগড় সিদ্ধান্ত নিয়ে ফেলেছে আর কংগ্রেসকে নয়। তারই প্রবল উৎসাহ দেখা যাচ্ছে। বললেন মোদী।

 

ঘরে বাইরে খবর

Latest News

ফের অরিজিতের গান গাইল ‘খুদে অরিজিৎ’ শুভ, শিলিগুড়ির ছেলে মাতাচ্ছে গোটা ইন্ডিয়া রাজস্থানের জয়পুর ৩১, বাংলার ব্যারাকপুর ৪৩! তাপপ্রবাহের তাণ্ডবের মাঝে বৃষ্টির খবর বাংলার সবুজসাথী সাইকেল বিক্রি হচ্ছে বাংলাদেশে? ওপারে যাচ্ছে কীভাবে? দাম কত উঠছে? মেষ রাশিতে ত্রিগ্রহী যোগের আশ্চর্য সংযোগ, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল 'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো মঙ্গলসূত্র দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে?

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.