বাংলা নিউজ > ঘরে বাইরে > শেষ হল মোদী-মমতা বৈঠক, হলুদ গোলাপ আর বাংলার মিষ্টি নিয়ে গিয়েছিলেন নেত্রী
দিল্লিতে মোদী -মমতা বৈঠক। সৌজন্যে PMO Tweet

শেষ হল মোদী-মমতা বৈঠক, হলুদ গোলাপ আর বাংলার মিষ্টি নিয়ে গিয়েছিলেন নেত্রী

  • প্রধানমন্ত্রীর বাসভবনে মিটিং হয় এদিন। প্রায় ৪০-৪৫ মিনিট পরে মিটিং শেষ করে বের হন মমতা।

দিল্লিতে শেষ হল মোদী-মমতা বৈঠক। এই মিটিংকে ঘিরে নানা জল্পনা ছড়িয়েছিল বঙ্গ রাজনীতির অন্দরে। সূত্রের খবর, প্রায় ৪০ মিনিট ধরে এদিন মিটিং চলে। নির্ধারিত সময়ের কিছুটা আগেই এসেছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর এদিন মমতা হলুদ গোলাপের তোড়া নিয়ে গিয়েছিলেন। সঙ্গে মিষ্টি। মূলত একাধিক প্রকল্প নিয়েও কথা হয়েছে এদিন। 

সূত্রের খবর কেন্দ্রের কাছে যে বিপুল অঙ্কের টাকা বকেয়া রয়েছে তা মিটিয়ে দেওয়ার দাবি তিনি জানিয়েছেন। পাশাপাশি একাধিক কেন্দ্রীয় প্রকল্প বাংলাতে এসে নাম বদলে যায় বলে বার বার বিভিন্ন মহলে অভিযোগ উঠেছে। সূত্রের খবর, আলোচনা প্রসঙ্গে সেই কথাও ওঠে এদিন। এদিকে বাংলায় ইডির অভিযান, পার্থ চট্টোপাধ্য়ায়ের গ্রেফতারকে ঘিরে যখন টানাপোড়েন তুঙ্গে তখন এই বৈঠককে ঘিরে সুর চড়িয়েছিলেন বিরোধীরা। সেটিং তত্ত্ব খাড়া করেছিলেন তাঁরা। তার মধ্যে যথেষ্টই তাৎপর্যপূর্ণ হয়ে ওঠে এদিনের বৈঠক।

সূত্রের খবর, কেন্দ্রের কাছে কত টাকা বকেয়া রয়েছে তার পূর্ণাঙ্গ তালিকা এদিন মোদীর হাতে তুলে দেন মমতা। সেখানে ১০০ দিনের কাজের প্রকল্প,প্রধানমন্ত্রী আবাস যোজনা সহ বিভিন্ন প্রকল্পে বকেয়া টাকার কথা উল্লেখ করা হয়েছে। 

বন্ধ করুন