বাংলা নিউজ > ঘরে বাইরে > পয়গম্বর-বিতর্কের জেরে হিংসায় মৃত মুদাস্সিরের দশম শ্রেণির পরীক্ষার ফলাফল প্রকাশ্যে, টুইট নেটিজেনের
মুদাস্সিরের রেজাল্ট টুইট নেটিজেনের

পয়গম্বর-বিতর্কের জেরে হিংসায় মৃত মুদাস্সিরের দশম শ্রেণির পরীক্ষার ফলাফল প্রকাশ্যে, টুইট নেটিজেনের

  • ধীরে ধীরে থেমে যায় হিংসা। পরিস্থিনি নিয়ন্ত্রণে আসে। তবু ফিরে আসে না চলে যাওয়া প্রাণ। তেমনই একজন মহম্মদ মুদাস্সির। তার দশম শ্রেণির পরীক্ষার ফলাফল এদিন টুইট করেন এক নেটিজেন।

পয়গম্বর বিতর্ক ঘিরে কয়েকদিন আগেই রাঁচিতে তুমুল হিংসার ছবি দেখা যায়। সেখানে সাম্প্রদায়িক দাঙ্গার জেরে ২ জন প্রাণ হারিয়েছিলেন। যাঁরা সেদিন প্রাণ হারিয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম মহম্মদ মুদাস্সির। সদ্য প্রকাশিত হয়েছে মহম্মদ মুদাস্সিরের দশম শ্রেণির পরীক্ষার ফলাফল। মার্কশিট বলছে ফার্স্ট ডিভিশনে উত্তীর্ণ হয়েছে মুদাস্সির।

নুপূর শর্মার মন্তব্য ঘিরে কয়েকদিন আগেই দানা বেঁধেছিল প্রবল বিতর্ক। যার জেরে উত্তর প্রদেশের কানপুর থেকে শিরু করে ঝাড়খণ্ডের রাঁচিতে জ্বলেছিল হিংসার আগুন। রাঁচিতে হিংসার জেরে কার্ফু ঘোষিত হয়। হিংসা ছড়ায় বাংলার বুকেও। এদিকে, রাঁচির হিংসা কেড়ে নেয় ২ জনের প্রাণ। এরপর পরিস্থিতি পাল্টায়। ধীরে ধীরে থেমে যায় হিংসা। পরিস্থিনি নিয়ন্ত্রণে আসে। তবু ফিরে আসে না চলে যাওয়া প্রাণ। তেমনই একজন মহম্মদ মুদাস্সির। তার দশম শ্রেণির পরীক্ষার ফলাফল এদিন টুইট করেন এক নেটিজেন।

মুদাস্সির যেদিন গুলির আঘাতে মারা যায়, সেদিন আহত অবস্থাতেই তাকে রাঁচির রাজেন্দ্র হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তবে যাবতীয় লড়াইকে মিথ্যা করে চলে যায় তার প্রাণ। আপাতত মুদাস্সিরের পরিবারের এখনও স্বজনহারার আর্তনাদ। গোটা রাঁচি ধীরে ধীরে স্বাভাবিক হওয়ার পথে। হিংসার কালো অন্ধকারকে পেরিয়ে , রক্তক্ষয়ী সময় পার করে রাঁচি ফিরছে তার নিজের ছন্দে।

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন