বাংলা নিউজ > ঘরে বাইরে > আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার অর্ণব গোস্বামী
গ্রেফতার অর্ণব গোস্বামী
গ্রেফতার অর্ণব গোস্বামী

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার অর্ণব গোস্বামী

  • ধ্বস্তাধ্বস্তি করা হয়েছে, অভিযোগ রিপাবলিক টিভির সম্পাদকের। 

সাতসকালেই চাঞ্চল্য মুম্বইয়ে। ২০১৮ সালে ইন্টিরিওর ডিজাইন তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও কুমুদ নায়েকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল রিপাবলিক টিভির সম্পাদক অর্ণব গোস্বামীকে। অর্ণবের অভিযোগ যে তাঁর সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করেছে পুলিশ। একই সঙ্গে তাঁর স্ত্রী, ছেলে, শ্বশুর ও শাশুড়ির সঙ্গেও অভ্যবতা করেছে পুলিশ বলে অভিযোগ। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল অর্ণব গোস্বামীকে। 

তাঁকে আলিবাগে নিয়ে যাওয়া হবে বলে জানা যাচ্ছে। কোঙ্কান রেঞ্জের ইনস্পেক্টর জেনারেল সঞ্জয় মোহিতে জানিয়েছে যে রায়গড় পুলিশ গ্রেফতার করেছে অর্ণব গোস্বামীকে। বেশ কিছুদিন ধরেই মুম্বই পুলিশের সঙ্গে সংঘাত চলছিল অর্ণবের। সুশান্ত মামলা থেকে ফেক টিআরপি কেস, রিপাবলিক টিভি ও মুম্বই পুলিশের মধ্যে চলেছে দোষারোপের পালা। তারমধ্যেই ২০১৮ সালের মামলায় গ্রেফতার করা হল অর্ণবকে। । এই ঘটনার প্রতিবাদ করেছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভড়েকর। তীব্র নিন্দা করেছেন কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি। 

৫৩ বছরের নায়েক ও তাঁর মা কুমুদ দুই বছর আগে আলিবাগে আত্মহত্যা করেন। নিজের সুইসাইড নোটে নায়েক বলেন যে একজন নিউজ চ্যানেলের সম্পাদক ও অন্য দুইজনের থেকে তিনি ৫.৪০ কোটি টাকা পান। সেই টাকা না পাওয়ায় কনকর্ড ডিজাইনসের ম্যানেজিং ডিরেক্টর নায়েক আত্মহত্যা করেন। রিপাবলিক অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিল। 

মে মাসে মহারাষ্ট্র স্বরাষ্ট্রমন্ত্রকের নির্দেশে আত্মহত্যায় প্ররোচনা করার মামলা  দায়ের করে পুলিশ। রাজ্য সিআইডি এই মামলা তদন্ত করবে বলে জানা যায়। সেই মামলার তদন্তের স্বার্থে এদিন গ্রেফতার করা হয়েছে অর্ণব গোস্বামীকে। একইসঙ্গে আইক্যাস্টএক্স টেকনোলজিস প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা ফিরোজ শেখ এবং স্মার্ট ওয়ার্কের প্রতিষ্ঠাতা নীতিশ সারদাকেও গ্রেফতার করা হয়েছে। আলিবাগ পুলিশের এফআইআরে অভিযোগ করা হয়েছিল, চার কোটি টাকা দেননি ফিরোজ। নীতিশের থেকে ৫৫ লাখ টাকা পেতেন অন্বয়।

 

 

বন্ধ করুন