বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder By Mistake: ভুল করে খুন! দিল্লিতে জোড়া দেহ উদ্ধারে ঘুরে গেল তদন্তের মোড়!

Murder By Mistake: ভুল করে খুন! দিল্লিতে জোড়া দেহ উদ্ধারে ঘুরে গেল তদন্তের মোড়!

দিল্লি পুলিশ প্রতীকী ছবি (Reuters) (HT_PRINT)

পুলিশ দেখে যে দুটি রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। এরপর পুলিশ সেই দেহ উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। মৃতদের নাম মুকেশ ও রাজেশ। মুকেশ কুলি হিসাবে কাজ করত। আর রাজেশ চালক হিসাবে কাজ করত। তাদের নৃশংসভাবে খুন করা হয়।

দিল্লির উপকণ্ঠে রানহোলা এলাকায় দুই বন্ধুকে সম্প্রতি কুপিয়ে খুন করা হয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায়। এদিকে পুলিশের তদন্তে দেখা গিয়েছে আসলে চিনতে ভুল করার জেরেই এভাবে খুন করা হয়েছে। পুলিশ এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে। গৌরব, কেশরী কুমার পান্ডে, সন্দেশ কুমার ও গৌরব। এই চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বয়স ২২ থেকে ৩৫এর মধ্য়ে। জেরার সময় ওই ধৃতরা জানিয়েছে গত ১৫ মার্চ আনন্দ আর পুনীত নামে দুজন  তাদের বন্ধুকে ধরে নিয়ে গিয়েছিল। এর দুদিন পরে তারা খবর পায় যে আনন্দর এক সঙ্গী কুয়োতে জল খাচ্ছে। খবর পেয়েই তারা সেখানে যায়। সেখানে গিয়ে তারা ওই ব্যক্তিকে ছুরি দিয়ে মেরে খুন করে। কিন্তু পরে দেখা যায় ওই ব্যক্তি কোনওভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নয়। তিনি ওই ব্যাপারটা কিছুই জানতেন না। 

ঘটনার খবর পেয়ে পুলিশ সেখানে যায়। সেখানে গিয়ে পুলিশ দেখে যে দুটি রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। এরপর পুলিশ সেই দেহ উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। মৃতদের নাম মুকেশ ও রাজেশ। মুকেশ কুলি হিসাবে কাজ করত। আর রাজেশ চালক হিসাবে কাজ করত। তাদের নৃশংসভাবে খুন করা হয়। 

আসলে গৌরবদের বন্ধুর খোঁজ মিলছিল না। তারপর থেকে তারা অভিযুক্তদের খোঁজ করছিল। শেষ পর্যন্ত তার খোঁজ পাচ্ছিল না তারা। শেষ পর্যন্ত তাদের সন্দেহ হয় যে কুয়োর কাছে যারা জল খাচ্ছিল তারাই এই ঘটনার সঙ্গে যুক্ত। 

১৭ মার্চ তারা খবর পায় যে কুয়োর কাছে তারা রয়েছে। এরপর তারা বাইকে চেপে এলাকায় আসে। সেখানে তারা লাঠি দিয়ে প্রথমে পেটাতে শুরু করে। শেষ পর্যন্ত তাদের ছুরি দিয়ে খুন করা হয়। 

এদিকে রাজেশ বাড়ির একমাত্র উপার্জনকারী সদস্য। তিনি রাত আটটার সময় বাড়ির লোকজনকে বলেছিলেন একটু বাইরে যাচ্ছি। এরপর তিনি আর ফিরে আসেননি। আর রাত ১১টা নাগাদ পরিবারের তরফ থেকে রাজেশের ফোনে ফোন করা হয়। পুলিশ জানায় রাজেশের দুর্ঘটনা হয়েছে। সেই মতো পরিবারের লোকজন থানায় যান। পরে আসল ঘটনা সামনে আসে। পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করে। আর সেই তদন্তে উঠে এল নয়া তথ্য। 

 

ঘরে বাইরে খবর

Latest News

চিত্রার গান শ্রেয়ার গলায়, সঙ্গে রহমান! মিস করে থাকলে অবশ্যই দেখুন রাজ্যপালের মানহানি মামলায় ডিভিশন বেঞ্চে মুখ্যমন্ত্রী, এক্স হ্যান্ডেলে ফোঁস বোসের বেড়েই চলেছে আলকারাজের গ্র্যান্ডস্লাম সংখ্যা! বাড়ছে শরীরে ট্যাটুর সংখ্যাও! 'দর্শকরাই খালি উপভোগ করে, আদতে...' ঘনিষ্ট দৃশ্যের শ্যুটিং নিয়ে কী বললেন গুলশান? ছোটবেলায় বাপ-মা হারা পল্লবী, 'তারকাটা' পর্ণার পড়াশোনার দৌড় শুনলে চমকে যাবেন! কালও বাতিল ইন্ডিগোর বিমান, রইল লিস্ট, ১.৩৫ লাখ কোটি লোকসানের মুখে CrowdStrike? নদিয়ায় বিরোধী দলনেতাকে ঘিরে ‘‌চোর’‌ স্লোগান, মেজাজ হারিয়ে জুতো দেখালেন শুভেন্দু ধড়কের পর ফের একসঙ্গে ইশান-জাহ্নবী! করণের কোন ছবিতে দেখা যাবে তাঁদের? আগামিকাল কেমন কাটবে? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২০ জুলাইয়ের রাশিফল 'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.