বাংলা নিউজ > ঘরে বাইরে > উলঙ্গ হয়ে রাস্তায় গাড়ি চালালেন ‘মদ্যপ’ মহিলা, পুলিশ আটকাতেই জুড়ে দিলেন বচসা
উলঙ্গ হয়ে রাস্তায় গাড়ি চালালেন ‘মদ্যপ’ মহিলা, পুলিশ আটকাতেই জুড়ে দিলেন বচসা। (ছবিটি প্রতীকী, সৌজন্য লাইভ হিন্দুস্তান এবং হিন্দুস্তান টাইমস)
উলঙ্গ হয়ে রাস্তায় গাড়ি চালালেন ‘মদ্যপ’ মহিলা, পুলিশ আটকাতেই জুড়ে দিলেন বচসা। (ছবিটি প্রতীকী, সৌজন্য লাইভ হিন্দুস্তান এবং হিন্দুস্তান টাইমস)

উলঙ্গ হয়ে রাস্তায় গাড়ি চালালেন ‘মদ্যপ’ মহিলা, পুলিশ আটকাতেই জুড়ে দিলেন বচসা

  • একটি ব্যস্ত রাস্তায় ওই যুবতী এরকম কাণ্ড করেছেন।

উলঙ্গ হয়ে রাস্তায় গলফ কার্ট চালাচ্ছেন এক মহিলা। আচমকাই ওই মহিলা পুলিশ আধিকারিকদের সঙ্গে বচসা জুড়ে দেন। আমেরিকার ফ্লোরিডার মানুষ এমনই ঘটনার সাক্ষী থাকলেন। একাধিক প্রতিবেদনে এরকমই দাবি করা হয়েছে।

সম্প্রতি ফ্লোরিডার অন্যতম একটি ব্যস্ত রাস্তায় ওই যুবতী এরকম কাণ্ড করেছেন। ২৮ বছরের যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ। দ্য ইন্ডিপেন্ডেন্টের প্রতিবেদন অনুযায়ী, এক অভিযুক্তকে পাকড়াও করার জন্য ওই রাস্তায় পুলিশ দাঁড়িয়েছিল। অভিযুক্তকে গ্রেফতারও করা হয়। তার কাছে অস্ত্র ছিল। রাস্তার মধ্যে হাঙ্গামা পাকাতে থাকে অভিযুক্ত। তারইমধ্যে গলফ কার্টে চলে আসেন ওই মহিলা। কার্টের গতিবেগ নেহাত কম ছিল না। গলফ কার্ট আটকাতেই মহিলা পুলিশের সঙ্গে বচসা জুড়ে দেন। সেই সময় তিনি কোনও জামাকাপড়ও পরেছিলেন না।

পুলিশের দাবি, জেসিকা নামে ওই মহিলা মদ্যপ ছিলেন। তাঁর মুখ থেকে মদের গন্ধ পাওয়া যাচ্ছি। যে মহিলা আদতে বস্টনের বাসিন্দা। প্রথমে ভ্রূক্ষেপ না করেই পুলিশের গাড়িতে ধাক্কা মেরে দেন। ক্ষতিগ্রস্ত হয় পুলিশের গাড়ি। তারপরই মহিলাকে আটকানো হয়। তাতে বচসা জুড়ে দেন মহিলা। তাঁকে গাড়ি থেকে বের করা হয়। গ্রেফতার করে পুলিশ। ওই প্রতিবেদন অনুযায়ী, মহিলা হাঙ্গামা শুরু করার আগেই ১৮ বছরের এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। তার কাছে অস্ত্র ছিল।

বন্ধ করুন