বাংলা নিউজ > ঘরে বাইরে > 'তুমি এটা কি করলে, সমীর দাউদ ওয়াংখেড়ে?' নয়া 'বিস্ফোরণ' নবাব মালিকের
সমীর ওয়াংখেড়ের বিয়ের ছবি (ছবি সৌজন্যে টুইটার: নবাব মালিক)
সমীর ওয়াংখেড়ের বিয়ের ছবি (ছবি সৌজন্যে টুইটার: নবাব মালিক)

'তুমি এটা কি করলে, সমীর দাউদ ওয়াংখেড়ে?' নয়া 'বিস্ফোরণ' নবাব মালিকের

  • সমীরের 'নিকাহ'র নতুন একটি ছবি প্রকাশ করলেন নবাব মালিক। ক্যাপশনে নবাব লেখেন, 'তুমি কি করলে, সমীর দাউদ ওয়াংখেড়ে?'

এনসিপি নেতা নবাব মালিক সম্প্রতি এনসিবি কর্তা সমীর ওয়াংখএড়ের আরও একটি ছবি পোস্ট করে দাবি করলেন যে তিনি মুসলিম। উল্লেখ্য, এর আগেও এনসিবি কর্তার ধর্ম নিয়ে প্রশ্ন তুলে একাধিক অভিযোগ করেছিলেন নবাব মালিক। সমীরের 'নিকাহ'র ছবিও প্রকাশ্যে এনেছিলেন নবাব। আর এবার সমীরের বিয়ের আরও একটি ছবি নিজের টুইটার অ্যআকাউন্টে পোস্ট করলেন মহারাষ্ট্রের মন্ত্রী। ক্যাপশনে নবাব লেখেন, 'তুমি কি করলে, সমীর দাউদ ওয়াংখেড়ে?'

মালিক কয়েকদিন আগেই ওয়াংখেড়ে এবং তাঁর প্রথম স্ত্রী শাবানা কুরেশির একটি ছবি টুইট করেছিলেন এবং দম্পতির 'নিকাহ নামা'-এর একটি অনুলিপিও পোস্ট করেন। তাতে দেখা যায়, ওয়াংখেড়ে ইসলামিক নিয়ম অনুসারে বিয়ে করেছেন। ওয়াংখেড়ে অবশ্য বারবার দাবিগুলি অস্বীকার করেছে এবং তার পরিবারের বেশ কয়েকজন সদস্যের জাত শংসাপত্র প্রকাশ করেছে, তারা মহার, একটি তফসিলি জাতি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে এর আগে নবাব মালিক অভিযোগ করেছিলেন যে ওয়াংখেড়ে সেন্ট্রাল সিভিল সার্ভিসেস কন্ডাক্ট রুলকেও লঙ্ঘন করেছেন। তাঁর দাবি এনসিবির ওই পদস্থ আধিকারিকের কাছে ১৯৯৭-৯৮ সাল থেকে হোটেলে মদ বিক্রির লাইসেন্স রয়েছে। নাবালক থাকাকালীন তাঁর নামে ওই লাইসেন্স বের হয়। এভাবে লাইসেন্স নেওয়াটাও অবৈধ। তাঁর পিতা যখন রাজ্য আবগারি দফতরে ছিলেন তখনই এই লাইসেন্সটি ইস্যু করা হয় বলে তাঁর দাবি।

 

বন্ধ করুন