বাংলা নিউজ > ঘরে বাইরে > Kerala Story: মমতাকে নিশানা করে পোস্টার বিজেপির, মুখ খুললেন ওয়াইসি

Kerala Story: মমতাকে নিশানা করে পোস্টার বিজেপির, মুখ খুললেন ওয়াইসি

কেরালা স্টোরি নিয়ে পোস্টার। টুইটার 

কেরলের মুখ্যমন্ত্রী পিনারই বিজয়ন জানিয়েছেন, এটা পুরো উদ্দেশ্যপ্রণোদিত সিনেমা। কেরলের কংগ্রেস এমপি শশী থারুরের দাবি অতিরঞ্জিত করে দেখানো হয়েছে। এটা আমাদের কেরলের গল্প নয়।

পৌলমি ঘোষ

ইউপির বিজেপি নেতা অভিজাত মিশ্রের উদ্যোগে কেরালা স্টোরি সংক্রান্ত ব্যাপারে একটি পোস্টার সামনে আসে। সেখানে দেখা যাচ্ছে রাহুল গান্ধী, অখিলেশ যাদব, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে ওয়াইসির যেন কথা হচ্ছে। মুখ ঢাকা একটা লোকের নির্দেশেই এই কথা বলা হচ্ছে বলে দাবি করা হয়েছে পোস্টারে। এনিয়ে ওয়াইসি টুইট করে লিখেছেন, ইয়ে সব এক হি লায়লা কে দিওয়ানা হ্যায়। এবার এই পোস্টারের বিরুদ্ধে খুললেন মিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

এদিকে ইতিমধ্যেই বাংলার নিষিদ্ধ করা হয়েছে কেরালা স্টোরি। আবার উত্তরপ্রদেশ উত্তরাখণ্ড, মধ্যপ্রদেশ ও হরিয়ানায় এই সিনেমা করমুক্ত বলে ঘোষণা করা হয়েছে।

এদিকে ওই পোস্টারে মূলত বাংলায় এই সিনেমা নিষিদ্ধ করার ব্যাপারেই কথা বলার ঘটনা দেখানো হয়েছে। সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ছবিও রয়েছে। সেখানে রাহুল গান্ধীকে বলতে দেখা যাচ্ছে, স্যার আমি সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছি। ওয়াইসি বলছেন দেখা যাচ্ছে পোস্টারে, সরকার কোর্ট কেউ শুনছে না।

এদিকে কেরালা স্টোরির টিম ইতিমধ্যেই ইউপির মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছে। অন্য়দিকে কেরলের মুখ্যমন্ত্রী পিনারই বিজয়ন জানিয়েছেন, এটা পুরো উদ্দেশ্যপ্রণোদিত সিনেমা। কেরলের কংগ্রেস এমপি শশী থারুরের দাবি অতিরঞ্জিত করে দেখানো হয়েছে। এটা আমাদের কেরলের গল্প নয়। তাঁর দাবি মোদী সরকার কর্ণাটক নির্বাচনের আগে এই ছবিকে প্রচারের মাধ্যম হিসাবে তুলে ধরেছিল।

গত ৫ মে এই ছবি মুক্তি পেয়েছিল। এদিকে তারপরই এই ছবি বাংলার প্রেক্ষাগৃহে দেখানো নিষিদ্ধ করেছে সরকার। বাংলার মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই জানিয়েছেন, ওরা কাশ্মীর ফাইলস কেন বানিয়েছিলেন? একটা অংশকে অপদস্থ করার জন্য। কেরালা ফাইলসটা কী? কাশ্মীরি মানুষদের অপদস্থ করার জন্য় যদি তারা কাশ্মীর ফাইলস তৈরি করতে পারেন তবে তারা কেরলের মানুষকেও অপমান করছেন।

এদিকে কেরালা স্টোরির প্রযোজক বাংলায় এই সিনেমা নিষিদ্ধ করার বিরুদ্ধে আদালতে গিয়েছেন। আগামী ১২ মে সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে।

 

বন্ধ করুন