বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi: কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার, ইনস্টা রিল বানাতে গিয়েই কি দুর্ঘটনা! তদন্তে পুলিশ

Delhi: কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার, ইনস্টা রিল বানাতে গিয়েই কি দুর্ঘটনা! তদন্তে পুলিশ

দিল্লিতে কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার। (প্রতীকি ছবি)

ঘটনাটি ঘটেছে রবিবার। সেই সময় বাড়িতে কেউ ছিল না। তার বাবা মা তাকে বাড়িতে রেখে একটি বাজারে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন ঝুলন্ত অবস্থায় রয়েছে ছেলের নিথর দেহ। তড়িঘড়ি তারা কিশোরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। 

ঘর থেকে উদ্ধার হল ১৩ বছর বয়সি এক কিশোরের ঝুলন্ত দেহ। মৃত্যুর সময় তার পরনে ছিল মায়ের শাড়ি। মেক আপও করেছিল ওই কিশোর। এই ঘটনায় রহস্য দানা বেঁধেছে। ঘটনাটি দিল্লির দ্বারকার নাজফগড় এলাকার। ওই কিশোর ইনস্টাগ্রামে রিল বানাতো। তার জেরেই দুর্ভাগ্যবশত ওই কিশোরের মৃত্যু হয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে রবিবার। সেই সময় বাড়িতে কেউ ছিল না। তার বাবা মা তাকে বাড়িতে রেখে একটি বাজারে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন ঝুলন্ত অবস্থায় রয়েছে ছেলের নিথর দেহ। তড়িঘড়ি তারা কিশোরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নজফগড় থানার পুলিশ হাসপাতালে পৌঁছে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। সোমবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে দেহ হস্তান্তর করে পুলিশ।

যদিও কিশোরের শরীরে বাইরে থেকে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। এখনও ওই কিশোর আত্মহত্যা করেছে নাকি ইনস্টাগ্রামে রিল বানানোর সময় কোনওভাবে নিজেকে ফাঁসিয়ে ফেলেছে তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে মৃতের মোবাইল, ক্যামেরা সহ অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেট উদ্ধার করে ফরেনসিক বিশ্লেষণের জন্য পাঠিয়েছে।এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ১৩ বছর বয়সি ওই কিশোর যদি আত্মহত্যা করে থাকে তাহলে তার কারণও খুঁজে বের করার জন্য তদন্ত করা হচ্ছে। এর পিছনে অন্য গল্প রয়েছে কি না তাও জানার চেষ্টা করছে পুলিশ।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'আমি একটু লোভী' দাদাসাহেব পেয়ে মুখ ফসকে একী বললেন শাহরুখ! ন্যাশনাল ক্রাশ তৃপ্তি এবার কার্তিকের সঙ্গে জুটিতে আসছেন ভুল ভুলাইয়ার পরের ছবিতে ‘দলনেত্রী পাশে থেকেছেন…’, পিঙ্কিকে ডিভোর্স, শ্রীময়ীকে তৃতীয় বিয়ে, সব জানত মমতা? ‘মহিলাদের অপমান করে পৌরুষ দেখাচ্ছেন?’ ঐশ্বর্যের অপমানে রাহুল গান্ধীর চটলেন সোনা ২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.