বাংলা নিউজ > ঘরে বাইরে > এক মাসে ২২% কমল রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগ করা শেয়ারের দর, টাকা কি ঢালবেন?

এক মাসে ২২% কমল রাকেশ ঝুনঝুনওয়ালার বিনিয়োগ করা শেয়ারের দর, টাকা কি ঢালবেন?

ফাইল ছবি : রয়টার্স (reuters)

গত এক মাসে তা কমে দাঁড়িয়েছে ২২২ টাকায়। অর্থাত্ এক মাসেই প্রায় ২২% কমেছে শেয়ারদর।

তিনি কোনও সংস্থায় বিনিয়োগ করছেন মানেই ভাল রিটার্ন মিলবে। প্রখ্যাত বিনিয়োগকারী রাকেশ ঝুনঝুনওয়ালার বিষয়ে এমনটাই ভাবেন অনেকে। কিন্তু তাঁর কেনা শেয়ারও কখনও কখনও নিম্নমুখী হয়। সম্প্রতি মিলল তারই নিদর্শন।

চলতি বছর এপ্রিল থেকে জুন ত্রৈমাসিকে ইন্ডিয়াবুলস হাউজিং ফিন্যান্স-এ বিনিয়োগ করেছিলেন রাকেশ ঝুনঝুনওয়ালা। সেই সময়ে ২৮৫.১৫ টাকা ছিল শেয়ারদর। প্রায় ১ কোটি কোম্পানি শেয়ার কিনেছিলেন ঝুনঝুনওয়ালা। অর্থাত্ সংস্থার ২.১৭ শতাংশ অংশীদারিত্ব তাঁর।

কিন্তু এরপর থেকেই ক্রমেই নিম্নমুখী হয়েছে ইন্ডিয়াবুলস হাউজিং ফিন্যান্সের স্টক। গত এক মাসে তা কমে দাঁড়িয়েছে ২২২ টাকায়। অর্থাত্ এক মাসেই প্রায় ২২% কমেছে শেয়ারদর।

তবে বিশেষজ্ঞরা বলছেন, এই পতন খুব সম্ভবত সাময়িক। ফের বাড়বে এই সংস্থার শেয়ারদর। তবে এখনই নয়, ২৩০-এর উপরে দাম উঠতে দেখা গেলে, তথনই ইন্ডিয়াবুলস হাউজিংয়ের শেয়ারে বিনিয়োগ করা যেতে পারে। আর তারপর সেটা ২৫০-২৭০ টাকায় ওঠার লক্ষ্যমাত্রা রাখা যেতে পারে। সংস্থার সর্বশেষ আয়ের রিপোর্টও সন্তোষজনক। তাই এই দর ভবিষ্যতে বাড়বে বলেই মনে করা হচ্ছে।

ভারতের ওয়ারেন বুফেট বলা হয় রাকেশ ঝুনঝুনওয়ালাকে। তাঁর কেনা স্টকগুলিতেই অল্প মাত্রায় বিনিয়োগ করেন অনেকে। লাভবানও হন। কিন্তু শেয়ার বাজারে অনেক কিছু শর্ত একসঙ্গে কাজ করে, তার প্রমাণ মিলল এই ঘটনা থেকে।

ঘরে বাইরে খবর

Latest News

ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান বিশ্বব্যাপী লাফিয়ে বাড়ছে 'হুপিং কাশি', কীভাবে নিরাপদ থাকবেন তা জেনে নিন আগেভাগে 'আমিষ খাওয়া নিয়ে না বলে… চাকরি নিয়ে কথা বলুন' মোদীকে পালটা দিলেন তেজস্বী ‘১০০ দিনের কাজ না করেও টাকা পেয়েছে TMC নেতাদের আত্মীয়রা’, বিক্ষোভ সন্দেশখালিতে আইএফএ-র কাছে নির্বাসন তুলে নেওয়ার আর্জি ফিক্সিংয়ে নাম জড়ানো উয়াড়ি ও টালিগঞ্জের রাতে স্বপ্নে আবির্ভূত দেবী চেয়েছিলেন নরবলি- দাবি দোকানদারের খুনে অভিযুক্ত মহিলার দশম-দ্বাদশের পরীক্ষায় একই নম্বর পেল যমজ দুই বোন! ফলাফল দেখে সকলে হতবাক Weight Loss Tips: এইভাবে খান জিরে ভেজানো জল, লাফিয়ে নামবে ওজন LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! সুনীল-গুরপ্রীতদের সঙ্গে মাঠে 'ওরা’, সচেতনতা বাড়াতে অভিনব উদ্যোগ বেঙ্গালুরুর

Latest IPL News

ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.