বাংলা নিউজ > ঘরে বাইরে > যোগীরাজ্যে প্রকাশ্যে নগ্ন অবস্থায় হাঁটছে কন্যা, ভয়াবহ Video সামনে, গণধর্ষণ?
উত্তরপ্রদেশে একটি ভিডিয়োকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। প্রতীকী ছবি

যোগীরাজ্যে প্রকাশ্যে নগ্ন অবস্থায় হাঁটছে কন্যা, ভয়াবহ Video সামনে, গণধর্ষণ?

  • সূত্রের খবর, গত ১ সেপ্টেম্বর ভোজপুর থানা এলাকায় এই ঘটনাটি হয়। পুলিশ জানিয়েছে, মেয়েটির কাকার অভিযোগের ভিত্তিতে এফআইআর করা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়। তবে পরবর্তী সময়ে ম্যাজিস্ট্রেটের কাছে বয়ান দেওয়ার সময় অভিভাবকরা জানিয়ে দেন, কোনও যৌন নির্যাতনের ঘটনা হয়নি।

১৫ সেকেন্ডের একটি ভিডিয়ো একেবারে ঝড় তুলে দিয়েছে নেটপাড়ায়। সেই সিসি ফুটেজে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে নগ্ন অবস্থায় ১৫ বছর বয়সী একটি নাবালিকা হেঁটে যাচ্ছেন। এনিয়ে উত্তরপ্রদেশের মোরাদাবাদে গণধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, মেডিকেল পরীক্ষার পরে ও মেয়েটির সঙ্গে কথা বলে বোঝা যাচ্ছে তার মানসিক সমস্যা রয়েছে।

এদিকে ব্লার করা ও ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেয়েটি নগ্ন অবস্থায় হেঁটে যাচ্ছেন। পাশ দিয়ে একাধিক বাইকও যাচ্ছে।

 

দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল ওই ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি লিখেছেন, এই দেশে দুষ্কৃতীরা কতটা বেপরোয়া হয়ে গিয়েছে যে ধর্ষণের পরে কোনও মেয়েকে এভাবে হেঁটে যেতে বাধ্য করা হচ্ছে। যদি আজ এনিয়ে কড়া ব্যবস্থা না নেওয়া হয়, তবে পরিস্থিতি হাতের বাইরে চলে যাবে। হিন্দিতে টুইট করেছেন তিনি।

সূত্রের খবর, গত ১ সেপ্টেম্বর ভোজপুর থানা এলাকায় এই ঘটনাটি হয়। পুলিশ জানিয়েছে, মেয়েটির কাকার অভিযোগের ভিত্তিতে এফআইআর করা হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়। তবে পরবর্তী সময়ে ম্যাজিস্ট্রেটের কাছে বয়ান দেওয়ার সময় অভিভাবকরা জানিয়ে দেন, কোনও যৌন নির্যাতনের ঘটনা হয়নি।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে খবর, মোরাদাবাদ রেঞ্জের ডিআইজি জানিয়েছেন, এক অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে। কিন্তু গণধর্ষণ হয়েছে কি না সেটা নিশ্চিত নয়।

এসএসপি মোরাদাবাদ হেমন্ত কুতিয়াল জানিয়েছেন, মেয়েটির অভিভাবকরা জানিয়েছেন, তার মানসিক সমস্যা আছে ছোটবেলা থেকেই। যৌন নির্যাতনের কোনও ঘটনা হয়নি।

বন্ধ করুন