বাংলা নিউজ > ঘরে বাইরে > AI Urinating case: শঙ্কর মিশ্র 'নিয়ন্ত্রণ করতে পারেননি মদ্যপান, তবে প্যান্টের চেইন খোলা কোনও....' কোর্টে কী জানানো হল?

AI Urinating case: শঙ্কর মিশ্র 'নিয়ন্ত্রণ করতে পারেননি মদ্যপান, তবে প্যান্টের চেইন খোলা কোনও....' কোর্টে কী জানানো হল?

বিমানে মহিলার গায়ে প্রস্রাব ঘিরে শঙ্কর মিশ্র কী জানালেন কোর্টকে। (PTI Photo/Ravi Choudhary)  (PTI)

এয়ার ইন্ডিয়ার বিমানে বৃদ্ধা মহিলার গায়ে প্রস্রাব করার অভিযোগ রয়েছে শঙ্কর মিশ্রের বিরুদ্ধে। সেই মামলার শুনানির রায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আপাচতত রিজার্ভ রেখেছেন। শঙ্কর মিশ্রর তরফে আবেদন ছিল যে জেনে বুঝে তিনি কোনও যৌন ইচ্ছা থেকে প্যান্টের চেইন খোলেননি। মহিলার সম্ভ্রমকে আঘাত করারও কোনও উদ্দেশ্য তাঁর ছিল না বলে জানিয়েছেন শঙ্কর মিশ্র। তাঁর বক্তব্য তুলে ধরেন তাঁর আইনজীবী।

 চলন্ত বিমানে মহিলার সামনে প্যান্টের চেইন খোলা কোনও ‘যৌন’ ইচ্ছাবশত অঙ্গভঙ্গি নয়, বলে কোর্টে জানিয়েছেন শঙ্কর মিশ্র। এয়ার ইন্ডিয়ার বিমানে প্রস্রাবের ঘটনায় সদ্য গ্রেফতার হয়েছেন শঙ্কর মিশ্র। এদিন দিল্লির পাতিয়ালা কোর্টে এই মামলায় শুনানির সময় নিজের অবস্থান জানান অভিযুক্ত শঙ্কর মিশ্র।

এয়ার ইন্ডিয়ার বিমানে বৃদ্ধা মহিলার গায়ে প্রস্রাব করার অভিযোগ রয়েছে শঙ্কর মিশ্রের বিরুদ্ধে। সেই মামলার শুনানির রায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আপাচতত রিজার্ভ রেখেছেন। শঙ্কর মিশ্রর তরফে আবেদন ছিল যে জেনে বুঝে তিনি কোনও যৌন ইচ্ছা থেকে প্যান্টের চেইন খোলেননি। মহিলার সম্ভ্রমকে আঘাত করারও কোনও উদ্দেশ্য তাঁর ছিল না বলে জানিয়েছেন শঙ্কর মিশ্র। তাঁর বক্তব্য তুলে ধরেন তাঁর আইনজীবী। তিনি একথা জানান কোর্টে। এর আগে আরও একটি ম্যাজিস্টেরিয়াল কোর্ট শঙ্কর মিশ্রকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দেয়। সেই মামলায় শঙ্কর মিশ্রের পুলিশ হেফাজত বাতিল করা হয়। উল্লেখ্য, যে ঘটনা গোটা ভারতে চাঞ্চল্য তৈরি করেছে, সেই প্রস্রাবকাণ্ড নিউইয়র্ক থেকে আসা দিল্লিগামী বিমানে ঘটেছে। ঘটনাটি ২০২২ সালের ২৬ নভেম্বর ঘটে। জানা যায়, তারপর দুই পক্ষ আলোচনা করে বিষয়টির মীমাংসা করে। শঙ্কর মিশ্রের দাবি, তিনি মহিলাকে এই ঘটনার জন্য ক্ষতিপূরণ দেন।

এদিকে, শঙ্কর মিশ্র আজ আদালতে জানিয়েছেন, ‘আমি মদ্যপানকে নিয়ন্ত্রণ করতে পারছিলাম না।তবে প্যান্টের চেইন খোলা কোনও যৌন ইচ্ছার কারণে নয়।' শঙ্করের আইনজীবীর দাবি, অভিযোগকারীর মামলায় কোনও যৌন লিপ্সারর ইঙ্গিত নেই। উল্লেখ্য, শঙ্কর মিশ্রের আইনজীবীর দাবি, তাঁর মক্কেলকে যেভাবে গ্রেফতার করা হয়েছে, তাতে মানা হয়নি সঠিক গাইডলাইন, যে গাইডলাইন অরনেশ কুমার মামলায় সুপ্রিম কোর্ট জানিয়েছিল। আইনজীবীর দাবি শঙ্কর সমস্ত রকমের তদন্তে অংশ নিয়েছেন। তাঁকে যখন যেখানে বলা হয়েছে, সেখানেই তিনি অংশ নিয়েছেন তদন্তে, সেই নিরিখে এই মামলা থেকে যেন তাঁকে জামিন দেওয়া হয়। দাবি করা হয়েছে, শঙ্কর মিশ্র কোনও মতেই তদন্ত থেকে সরে যাননি। জামিনের পরও তিনি পুলিশের তদন্তের জন্য হাজির থাকবেন বলে দাবি করে জামিনের আর্জি জানান শঙ্কর মিশ্রর আইনজীবী।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.