বাংলা নিউজ > ঘরে বাইরে > মুম্বইয়ের বিশেষ আদালতে জামিন পেলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

মুম্বইয়ের বিশেষ আদালতে জামিন পেলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

শিবসেনা নেতা সঞ্জয় রাউত PTI (HT_PRINT)

এবার সঞ্জয় জেল থেকে বের হওয়ার পরে কী অবস্থান নেন সেটাই দেখার। এবারও কি তিনি কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াবেন? সেদিকেই তাকিয়ে রয়েছে ভারতের বাণিজ্য রাজধানী।

মুম্বইয়ের PMLA কোর্ট বুধবার শিবসেনা নেতা ও রাজ্য়সভার এমপি সঞ্জয় রাউতের জামিনের আবেদন মঞ্জুর করেছে। পাত্র চাউল রিডেভেলপমেন্ট প্রজেক্টের সঙ্গে সম্পর্কিত আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত সঞ্জয় রাউত।প্রবীন রাউতের জামিনও মঞ্জুর করেছে আদালত।

আদালত প্রতিজনের জন্য ২ লাখ টাকা করে বন্ডে জামিন পেয়েছেন তারা। চলতি বছরের জুলাই মাসে গ্রেফতার করা হয়েছিল সঞ্জয় রাউতকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এই জামিনের আবেদনে স্থগিতাদেশ চেয়েছিল। কারণ ইডি চেয়েছিল উচ্চতর আদালতে বিষয়টিকে নিয়ে যেতে। কিন্তু আদালত জামিন মঞ্জুর করেছে। আপাতত সঞ্জয় রাউতের আইনজীবী চাইছেন যত তাড়়াতাড়়ি সম্ভব তাঁকে জেলের বাইরে বের করতে।

এদিকে শিবসেনা নেতার জামিন মেলার খবরে স্বাভাবিকভাবেই খুশি তাঁর অনুগামীরা। এর আগেই বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ তুলেছিলেন শিবসেনা নেতৃত্ব। কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বিজেপি চাপ তৈরির চেষ্টা করছে বলেও অভিযোগ উঠেছিল।

তবে শিবসেনার মুখপাত্র সামানার সম্পাদকের জামিন মেলায় স্বাভাবিকভাবেই খুশির হাওয়া শিবসেনার অন্দরে। তবে এবার সঞ্জয় জেল থেকে বের হওয়ার পরে কী অবস্থান নেন সেটাই দেখার। এবারও কি তিনি কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াবেন? সেদিকেই তাকিয়ে রয়েছে ভারতের বাণিজ্য রাজধানী।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত! মঙ্গলবার পদ ছাড়বেন ‘ভগবান’, হতাশ চাকরিপ্রার্থীরা? কী বলছেন? যাওয়ার আগে ওরির কানে কী বললেন রিহানা? ‘ওকেও সঙ্গে করে নিয়ে যাও’, বলছেন নেটিজেনরা উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মীদের আন্দোলনের জেরে আটকে গেল বেতন 'ঔদ্ধত্য' ছেড়ে রোহিতের মন জয়ের চেষ্টা হার্দিকের? IPL-র আগে খুললেন মুখ অটোতে চাপিয়ে মহিলা যাত্রীকে নির্জন জায়গায় নিয়ে গেল চালক, ধর্ষণ করে খুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.