বাংলা নিউজ > ঘরে বাইরে > মুম্বইয়ের বিশেষ আদালতে জামিন পেলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

মুম্বইয়ের বিশেষ আদালতে জামিন পেলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

শিবসেনা নেতা সঞ্জয় রাউত PTI (HT_PRINT)

এবার সঞ্জয় জেল থেকে বের হওয়ার পরে কী অবস্থান নেন সেটাই দেখার। এবারও কি তিনি কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াবেন? সেদিকেই তাকিয়ে রয়েছে ভারতের বাণিজ্য রাজধানী।

মুম্বইয়ের PMLA কোর্ট বুধবার শিবসেনা নেতা ও রাজ্য়সভার এমপি সঞ্জয় রাউতের জামিনের আবেদন মঞ্জুর করেছে। পাত্র চাউল রিডেভেলপমেন্ট প্রজেক্টের সঙ্গে সম্পর্কিত আর্থিক প্রতারণা মামলায় অভিযুক্ত সঞ্জয় রাউত।প্রবীন রাউতের জামিনও মঞ্জুর করেছে আদালত।

আদালত প্রতিজনের জন্য ২ লাখ টাকা করে বন্ডে জামিন পেয়েছেন তারা। চলতি বছরের জুলাই মাসে গ্রেফতার করা হয়েছিল সঞ্জয় রাউতকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এই জামিনের আবেদনে স্থগিতাদেশ চেয়েছিল। কারণ ইডি চেয়েছিল উচ্চতর আদালতে বিষয়টিকে নিয়ে যেতে। কিন্তু আদালত জামিন মঞ্জুর করেছে। আপাতত সঞ্জয় রাউতের আইনজীবী চাইছেন যত তাড়়াতাড়়ি সম্ভব তাঁকে জেলের বাইরে বের করতে।

এদিকে শিবসেনা নেতার জামিন মেলার খবরে স্বাভাবিকভাবেই খুশি তাঁর অনুগামীরা। এর আগেই বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ তুলেছিলেন শিবসেনা নেতৃত্ব। কেন্দ্রীয় এজেন্সি দিয়ে বিজেপি চাপ তৈরির চেষ্টা করছে বলেও অভিযোগ উঠেছিল।

তবে শিবসেনার মুখপাত্র সামানার সম্পাদকের জামিন মেলায় স্বাভাবিকভাবেই খুশির হাওয়া শিবসেনার অন্দরে। তবে এবার সঞ্জয় জেল থেকে বের হওয়ার পরে কী অবস্থান নেন সেটাই দেখার। এবারও কি তিনি কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াবেন? সেদিকেই তাকিয়ে রয়েছে ভারতের বাণিজ্য রাজধানী।

 

ঘরে বাইরে খবর

Latest News

রাধিকার এই লেহেঙ্গায় প্রেমের গল্প হাতে এঁকেছেন এক বাঙালি শিল্পী, কে তিনি? এই সপ্তাহেই এশিয়া কাপে ফের ভারত-পাক লড়াই, মাঠে গিয়েও ফ্রিতে দেখা যাবে খেলা ২০১৬ সালের প্রাথমিকে নিয়োগের প্যানেল প্রকাশ করতে হবে, নির্দেশ দিল হাইকোর্ট কখনও বাইক ছিনতাই,কখনও বিনে পয়সায় ভ্রমণ!চিনে গিয়ে অসভ্য আচরণ ভারতীয় ইউটিউবারের গুরু পূর্ণিমা ২০২৪র তিথি কবে পড়ছে? অর্থ, প্রেমে এই সময় লাকি ধনু সহ বহু রাশি করোনায় আক্রান্ত প্রাক্তন অর্থমন্ত্রী অমিত মিত্র, কেমন আছেন তিনি? 'বিজ্ঞাপনেও সুযোগ পেতাম না...’ কেরিয়ারের শুরুর দিন নিয়ে আবেগে ভাসলেন ভিকি 'দেশের জন্য শহিদ, কোনও আক্ষেপ নেই', গর্বিত ডোডায় শহিদ বাংলার সেনা অফিসারের বাবা ‘দোষ দিচ্ছি না’ শোভনের সঙ্গে বিয়ে সারা,সোহিনীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে কী বলল রণজয় ভোট মিটতেই কলকাতা পুলিশে ২০ ইন্সপেক্টরের রদবদল, জারি হল বিজ্ঞপ্তি

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.