বাংলা নিউজ > ঘরে বাইরে > শিক্ষিত মেয়েরাই দায়ী, লিভ ইন সম্পর্ক নিষিদ্ধ করা দরকার, দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

শিক্ষিত মেয়েরাই দায়ী, লিভ ইন সম্পর্ক নিষিদ্ধ করা দরকার, দাবি কেন্দ্রীয় মন্ত্রীর

শ্রদ্ধা ওয়াকার। আফতাব আমিন পুনাওয়ালা, ফাইল ছবি

কেন্দ্রীয় মন্ত্রীর সংযোজন, গ্রামের কম পড়াশোনা জানা মেয়েরা লিভ ইন সম্পর্কের ফাঁদে পড়ে না। পড়াশোনা জানা প্রগতিশীল মেয়েরাই এর শিকার হন। এই ধরনের সম্পর্ক নিষিদ্ধ করা উচিত। দাবি কেন্দ্রীয় মন্ত্রীর।

শ্রদ্ধা ওয়াকার। আর আফতাব আমিন পুনাওয়ালা। লিভ ইন সঙ্গী শ্রদ্ধাকে খুন করে ৩৫ টুকরো করে ফেলার অভিযোগ উঠেছিল আফতাবের বিরুদ্ধে। এই ঘটনায় শিউরে উঠেছেন অনেকেই। এবার সেই খুনের ঘটনাকে ঘিরে বিশেষ মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কেন্দ্রীয় নগরউন্নয়নমন্ত্রী কৌশল কিশোর।

তিনি সংবাদ মাধ্যমের সামনে জানিয়েছেন, একটি মেয়েকে বড় করে বাবা মা তাকে শিক্ষা দেন। আর একটা সময় আসে যখন সে এক ঝটকায় বাবা-মাকে ছেড়ে চলে যায়। কিন্তু লিভ-ইন রিলেশনে থাকার মানে কী? যদি একসঙ্গে থাকতেই হয় আর বাবা মা আপত্তি করে তবে আগে কোর্ট ম্যারেজ করো। যেসব মেয়ে শিক্ষিত তাদের সঙ্গেই এসব হচ্ছে। সমাজকে ওরা দেখানোর চেষ্টা করেন যে আমি সাবালক, যেকোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আমার রয়েছে। এসব করতে গিয়েই এমন ঘটনা হচ্ছে। আমাদের মেয়েদের ভেবে দেখা দরকার কেন আমরা এমন সম্পর্কে যাব। পড়াশোনা জানা মহিলারাই এই ঘটনার জন্য় দায়ী।…বিয়ে না করে স্বামী স্ত্রীর মতো থাকব, এটাই সমাজে অপরাধের সংখ্য়া বাড়াচ্ছে। এভাবে থাকাটা একেবারেই ভুল।

এর সঙ্গেই কেন্দ্রীয় মন্ত্রীর সংযোজন, গ্রামের কম পড়াশোনা জানা মেয়েরা লিভ ইন সম্পর্কের ফাঁদে পড়ে না। পড়াশোনা জানা প্রগতিশীল মেয়েরাই এর শিকার হন। এই ধরনের সম্পর্ক নিষিদ্ধ করা উচিত। দাবি কেন্দ্রীয় মন্ত্রীর।

 

বন্ধ করুন