বাংলা নিউজ > ঘরে বাইরে > বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন

বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন

কসবায় বহুতল থেকে পড়ে মৃত্যু তরুণীর (HT_PRINT)

কসবার পিকনিক গার্ডেন্সের নস্কর হাট রোডের বহুতল থেকে নিচে পড়ে তরুণীর দেহ। ৩৮ তলার বহুতলের ওই বিল্ডিয়ের ২৫ তলা থেকে এই ঘটনা ঘটে। ২৫ তলা থেকে তরুণীর দেহ নিচে পড়তেই কাল বিলম্ব না করে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শহরের এক বহুতলে ছাত্রীর রহস্য মৃত্যু নিয়ে চাঞ্চল্য কলকাতায়। প্রশ্ন উঠছে এই মৃত্যু দুর্ঘটনা নাকি, আত্মহত্যা? নাকি এর নেপথ্যে অন্য কিছু রয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে ২৫ তলা থেকে পড়ে গিয়ে ওই পড়ুয়ার মৃত্যু হয়েছে। ঘটনা কসবা এলাকার।

পুলিশ আপাতত তদন্তে নেমেছে এই মৃত্যু ঘিরে। নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যা? কী ঘটেছিল ওই ছাত্রীর? খোঁজ করছে পুলিশ। ১৯ বছরের মেয়ের এই মৃত্যুতে শোকে বিহ্বল বাবা মা সহ গোটা পরিবার। জানা গিয়েছে, রবিবার ভোররাত নাগাদ এই ঘটনা ঘটে যায়। জানা গিয়েছেস ভোর রাত ৩ টে ৪৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে গিয়েছে। কসবার পিকনিক গার্ডেন্সের নস্কর হাট রোডের বহুতল থেকে নিচে পড়ে তরুণীর দেহ। ৩৮ তলার বহুতলের ওই বিল্ডিয়ের ২৫ তলা থেকে এই ঘটনা ঘটে। ২৫ তলা থেকে তরুণীর দেহ নিচে পড়তেই কাল বিলম্ব না করে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়েছে। প্রয়াত তরুণী তমান্না হিরাওয়াত বর্তমানে সিএ পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। জানা যাচ্ছে তিনি পরীক্ষাতেও বসেন। প্রশ্ন উঠছে, তমন্নার অকাল মৃত্যু ঘিরে। 

(Donkey Milk Business:গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ, উপকার চমকে দেবে)

(Uber on name Swastika: নাম 'স্বস্তিকা' হওয়ায় উবার-এ নিষিদ্ধ করা হয় গ্রাহককে! কেন জানেন? পরে ক্ষমা চাইল সংস্থা)

জানা গিয়েছে, কসবার ওই আবাসনে ভাইয়ের সঙ্গে থাকতেন তমন্না। তাঁর বাবা থাকেন বিদেশে। এর আগেও তমন্না আত্মহত্যার চেষ্টা করেছেন বলে খবর। সেবার কবজি কেটে ফেলার চেষ্টা করেছিলেন তিনি। তবে রবিবার ভোর রাতের ঘটনা নিছকই কি আত্মহত্যা? নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ থাকতে পারে? তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। গোটা ঘটনায় আবাসন জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

উল্লেখ্য, কয়েক মাস আগেই বেঙ্গালুরুর একটি বহুতল থেকে পা পিছলে পড়ে মৃত্যুর ঘটনা সামনে আসে। সেই ঘটনাতেও আসল কারণ জানতে তদন্ত করে পুলিশ। এছাড়াও মুকুন্দপুরের এক আবাসনে ১৭ তলা থেকে এক বৃদ্ধর ঝাঁপ দেওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। ওই ঘটনা মানসিক অবসাদের জেরে ঘটেছে বলে জানা যায়। তারপর শহরে ফের এক বহুতল থেকে পড়ে মৃত্যুর ঘটনা। ফলে বহুতল আবাসনগুলিতে ছড়াচ্ছে চাঞ্চল্য। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.