বাংলা নিউজ > ঘরে বাইরে > ত্রিপুরা: সার্ভিস রাইফেল থেকে গুলি করে 'আত্মহত্যা' বিএসএফ জওয়ানের

ত্রিপুরা: সার্ভিস রাইফেল থেকে গুলি করে 'আত্মহত্যা' বিএসএফ জওয়ানের

ত্রিপুরায় আত্মঘাতী জওয়ান (প্রতীকী ছবি) (প্রতীকী ছবি)

মঙ্গলবারই ত্রিপুরার ধলাই জেলায় ভারত বাংলাদেশ সীমান্তে বিএসএফের একজন সাব ইনসপেক্টর ও একজন কনস্টেবলের মৃত্য়ু হয়েছিল।

মঙ্গলবারই ত্রিপুরার ধলাই জেলায় ভারত বাংলাদেশ সীমান্তে বিএসএফের একজন সাব ইনসপেক্টর ও একজন কনস্টেবলের মৃত্য়ু হয়েছিল। জঙ্গি হানায় তাঁরা শহিদ হয়েছেন বলে দাবি করা হয়। তার ২৪ ঘণ্টার মধ্যেই সীমান্তে উদ্ধার অপর বিএসএফ জওয়ানের দেহ। ত্রিপুরার খোয়াই জেলাতে পাহাড়মুরা আউটপোস্টের কাছে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়েছে বুধবার। ৪০ বছর বয়সী বাবুরাম চৌধুরী বিএসএফের ৮০ ব্যাটেলিয়নের কনস্টেবল ছিলেন। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে তিনি তাঁর সার্ভিস রাইফেল থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন। 

বুধবার ভোরে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন এনিয়ে তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে তিনি সম্ভবত আত্মঘাতী হয়েছেন। আমরা এব্যাপারে তদন্ত করে দেখছি। তবে বিএসএফের তরফ থেকে কিছু জানানো হয়নি। 

এদিকে বুধবারই একটি প্রশ্নের জবাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে গত ৬ বছরে আধাসামরিক বাহিনীর ৬৮০জন আত্মঘাতী হয়েছেন। স্বরাষ্ট্র মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী নিত্যানন্দ রাই বলেন, ঘরোয়া সমস্যা, শারীরিক অসুস্থতা, আর্থিক সমস্যা  সহ নানা কারণ এই আত্মহত্যার পেছনে রয়েছে। তবে এই ইস্যুগুলিকে গুরুত্ব দিয়ে দেখা হয়। সময় সময়ে এনিয়ে পেশাদারি সংস্থার সঙ্গে আলোচনাও করা হয়েছে। 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.