বাংলা নিউজ > ঘরে বাইরে > আরবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ভারতীয়, মুক্তির পর ফিরে এলেন কেরলে, আবেগে ভাসল পরিবার
মুক্তির পর আরব থেকে কৃষ্ণান ফিরে এলেন কেরলে (নিজস্ব চিত্র)
মুক্তির পর আরব থেকে কৃষ্ণান ফিরে এলেন কেরলে (নিজস্ব চিত্র)

আরবে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ভারতীয়, মুক্তির পর ফিরে এলেন কেরলে, আবেগে ভাসল পরিবার

  • তার গাড়ির ধাক্কায় এক কিশোরের মৃত্য়ু হয়েছিল আরবে, অভিযোগ ছিল এমনটাই

২০১৩ সালে সুদানের বাসিন্দা এক কিশোরের মৃত্যু হয়েছিল গাড়ি দুর্ঘটনায়। বেকস কৃষ্ণান নামে কেরলের ওই বাসিন্দার গাড়ির ধাক্কাতেই মৃত্যু হয়েছিল তার। অভিযোগ ছিল এমনটাই। কৃষ্ণান সেই সময় আরবে গাড়ি চালাতেন। আরব আমীরশাহির পুলিশ তাকে গ্রেফতার করে।এরপর বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে মামলা হয় তার বিরুদ্ধে। তিনি আরবের কারাগারে বন্দি ছিলেন। তাঁকে মৃত্যুদণ্ডের নির্দেশ দিয়েছিল আদালত। তবে তিনি আদালতের কাছে আপিল করেছিলেন অতিরিক্ত কাজের চাপে তাঁর সেই সময় মানসিক পরিস্থিতি ঠিকঠাক ছিল না। কিন্তু আদালত সেই কথাকে নাকচ করে দেয়।

এদিকে শিল্পপতি ইউসুফ আলি কৃষ্ণানের ব্যাপারটি জানতে পারেন। এরপর তিনি পরিবারের সঙ্গে যোগাযোগ করেন। কৃষ্ণানকে ক্ষমা করার জন্য এক কোটি টাকা দেওয়া হয়েছে। এরপরই মুক্তি পান কৃষ্ণান। কৃষ্ণানকে একটি কাজ দেওয়ার ব্যাপারেও আশ্বাস দিয়েছেন ইউসুফ আলি। 

 

এরপর বুধবার কেরলে ফিরে আসেন কৃষ্ণান।তাঁর ছেলে ও স্ত্রী কোচিন ইন্টারন্যাশানাল এয়ারপোর্টে তাঁকে আনতে গিয়েছিলেন। ত্রিশূরে তাঁর মাকেও খবর দেওয়া হয়। কিন্তু বিদেশ থেকে আসার কারণে তাঁকে আপাতত কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেকারণে তিনি বাড়ির ভেতরে যেতে পারেননি। তবে গোটা আবেগে ভাসছে পরিবার। কৃষ্ণান বলেন, এটা আমার দ্বিতীয় জন্ম হল। কোনওদিন ভাবিনি পরিবারের সঙ্গে আবার দেখা হবে। 

বন্ধ করুন