বাংলা নিউজ > ঘরে বাইরে > ছয় মাসে দ্বিতীয়বার কর্মীদের বেতন বৃদ্ধি করছে TCS!

ছয় মাসে দ্বিতীয়বার কর্মীদের বেতন বৃদ্ধি করছে TCS!

কর্মীদের ছয় মাসে দ্বিতীয়বার বেতন বাড়াচ্ছে TCS । আগামী ১ এপ্রিল থেকে সংস্থার সমস্ত কর্মীদের বর্ধিত বেতন দেওয়া হবে বলে শুক্রবার ঘোষণা করল সংস্থা।

করোনার বাজারে যেখানে বেশিরভাগ সংস্থা দূর্বল- সেখানে কর্মীদের ছয় মাসে দ্বিতীয়বার বেতন বাড়াচ্ছে TCS । আগামী ১ এপ্রিল থেকে সংস্থার সমস্ত কর্মীদের বর্ধিত বেতন দেওয়া হবে বলে শুক্রবার ঘোষণা করল সংস্থা। ছবি : রয়টার্স (Reuters)
1/5করোনার বাজারে যেখানে বেশিরভাগ সংস্থা দূর্বল- সেখানে কর্মীদের ছয় মাসে দ্বিতীয়বার বেতন বাড়াচ্ছে TCS । আগামী ১ এপ্রিল থেকে সংস্থার সমস্ত কর্মীদের বর্ধিত বেতন দেওয়া হবে বলে শুক্রবার ঘোষণা করল সংস্থা। ছবি : রয়টার্স (Reuters)
এদিন টিসিএস-এর এক মুখপাত্র জানান, আমাদের সমস্ত কর্মীদের হাইক দেওয়া হচ্ছে। দেশের সব স্থানে কর্মরত কর্মীদের নির্দিষ্ট হারে বেতন বৃদ্ধি করা হবে। এক সূত্রের খবর, ১২%-১৪% হারে গড়ে বেতন বৃদ্ধি হতে পারে।ছবি : রয়টার্স (Reuters)
2/5এদিন টিসিএস-এর এক মুখপাত্র জানান, আমাদের সমস্ত কর্মীদের হাইক দেওয়া হচ্ছে। দেশের সব স্থানে কর্মরত কর্মীদের নির্দিষ্ট হারে বেতন বৃদ্ধি করা হবে। এক সূত্রের খবর, ১২%-১৪% হারে গড়ে বেতন বৃদ্ধি হতে পারে।ছবি : রয়টার্স (Reuters)
টিসিএস মুখপাত্রের কথায়, 'এই কঠিন সময়েও যেভাবে কর্মীরা একটানা কাজ করেছেন, তাতে সংস্থা কৃতজ্ঞ। এটি তাঁদের প্রতি পাল্টা আমাদের দায়বদ্ধতার প্রকাশস্বরূপ।' ছবি : রয়টার্স (Reuters)
3/5টিসিএস মুখপাত্রের কথায়, 'এই কঠিন সময়েও যেভাবে কর্মীরা একটানা কাজ করেছেন, তাতে সংস্থা কৃতজ্ঞ। এটি তাঁদের প্রতি পাল্টা আমাদের দায়বদ্ধতার প্রকাশস্বরূপ।' ছবি : রয়টার্স (Reuters)
করোনা পরিস্থিতিতে কিছু কিছু ক্ষেত্র ধাক্কা খেয়েছে। কিন্তু এই সময়ে ক্লাউড সার্ভিসের চাহিদা বেড়েছে। আর তাতে ভাল মুনাফা করেছে সংস্থা। ছবি : রয়টার্স (Reuters)
4/5করোনা পরিস্থিতিতে কিছু কিছু ক্ষেত্র ধাক্কা খেয়েছে। কিন্তু এই সময়ে ক্লাউড সার্ভিসের চাহিদা বেড়েছে। আর তাতে ভাল মুনাফা করেছে সংস্থা। ছবি : রয়টার্স (Reuters)
গত বছর ডিসেম্বরে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ২০২০-র অন্তিম ত্রৈমাসিকে ৭% মুনাফা বৃদ্ধি হয়েছে টিসিএস-এর(৮,৭০১ কোটি টাকা)।  ছবি : রয়টার্স (Reuters)
5/5গত বছর ডিসেম্বরে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী ২০২০-র অন্তিম ত্রৈমাসিকে ৭% মুনাফা বৃদ্ধি হয়েছে টিসিএস-এর(৮,৭০১ কোটি টাকা)।  ছবি : রয়টার্স (Reuters)
অন্য গ্যালারিগুলি