প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভিনধর্মে প্রেমে অমত পরিবারের, প্রেমিকার কবরের সামনে বিষ খেয়ে আত্মঘাতী সোহাগ

  • খ্রিস্ট ধর্মাবলম্বী মরিয়মের প্রেমে মজেছিল সনাতনপন্থী সোহাগ।

ভিনধর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার। তাই প্রেমিকার কবরের সামনে গিয়ে বিষ খেয়ে আত্মঘাতী হল কিশোর প্রেমিক। ঘটনাটি বাংলাদেশের গোপালগঞ্জের। সোমবার প্রেমিকার কবরের সামনে গিয়ে বিষ খায় সোহাগ মল্লিক (১৮) নামে ওই কিশোর। মঙ্গলবার রাতে গোপালগঞ্জ থেকে ঢাকা নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। পরিবার সম্পর্ক মেনে না নেওয়ায় আগে একই ভাবে আত্মঘাতী হয়েছিল প্রেমিকা মারিয়ম শিকদার (১৫)।

স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে গ্রামবাসীরা জানিয়েছেন, গোপালগঞ্জের কালীগ্রামের সোহাগ মল্লিকের সঙ্গে ওই এলাকার বাসিন্দা মরিয়ম শিকদারের প্রণয়ের সম্পর্ক ছিল। সোহাগের পরিবার সনাতনপন্থী, মরিয়মের পরিবার খ্রিস্টান। ভিনধর্মীর সঙ্গে প্রণয়ের সম্পর্ক মেনে নেয়নি পরিবারের লোকেরা। এই নিয়ে অশান্তির মধ্যেই গত ১ ফেব্রুয়ারি রাতে বিষ খায় মরিয়ম। মৃত্যু হয় তার।

প্রেমিকার মৃত্যুতে বিহ্বল হয়ে পড়ে সোহাগ। গত সোমবার রাতে প্রেমিকার কবরের সামনে গিয়ে বিষ খায় ১৮ বছরের ওই কিশোর। তাঁকে উদ্ধার করে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে গ্রামবাসীরা। অবস্থার অবনতি হলে স্থানান্তর করা হয় ফরিদপুর মেডিক্যাল কলেজে। কিন্তু সেখানেও অবস্থার অবনতি হলে মঙ্গলবার তাকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন পরিজনরা। পথে কিশোরের মৃত্যু হয়।

পুলিশ সোহাগের দেহ গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। স্থানীয় পুলিশ ফাঁড়ির ওসি জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় আছে পুলিশ।



বন্ধ করুন