বাংলা নিউজ > ঘরে বাইরে > The Crown: মায়ের কাছ থেকে মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াই, জিতবেন কে? রাহুল না প্রিয়াঙ্কা? ফাটাফাটি ছবি সামনে আনল BJP

The Crown: মায়ের কাছ থেকে মুকুট ছিনিয়ে নেওয়ার লড়াই, জিতবেন কে? রাহুল না প্রিয়াঙ্কা? ফাটাফাটি ছবি সামনে আনল BJP

এই ছবি বিজেপির থেকে সংগৃহীত। 

ক্রাউন বলে একটা টিভি সিরিজ রয়েছে। সেই টিভি সিরিয়ালের নাম করেই নয়া টিজার এনেছে বিজেপি।

প্রিয়াঙ্কা গান্ধী আর রাহুল গান্ধীর মধ্য়ে জোর ঝগড়া। কার্যত এই তত্ত্বকে প্রমাণ করার জন্য একেবারে ঝাঁপিয়ে পড়েছে বিজেপি। বিজেপির দাবি, মুকুটের জন্য লড়াইতে নেমেছে প্রিয়াঙ্কা আর রাহুল। সোনিয়া গান্ধীর কাছ থেকে ক্ষমতার রাশ কেড়ে নিতে এবার ভাইবোনের লড়াই। দাবি করছে বিজেপি। এনিয়ে সম্প্রতি একটি টুইট করা হয়েছে বিজেপির পক্ষ থেকে।

নাম দেওয়া হয়েছে দ্য ক্রাউন। নীচে লেখা এ কংগ্রেস অরিজিনাল সিরিজ। ওপরে লেখা হয়েছে এটা মুকুটের লড়াই। ফাইনাল চেকমেট কে দেখেন এটা খেয়াল রাখুন।

আসলে ক্রাউন বলে একটা টিভি সিরিজ রয়েছে। সেই টিভি সিরিয়ালের নাম করেই নয়া টিজার এনেছে বিজেপি।

তবে এবারই প্রথম নয়। এর আগেও বিজেপি রাহুল আর প্রিয়াঙ্কার মধ্যে যে ক্ষমতার লড়াই চলছে তা প্রমাণ করার জন্য উঠেপড়ে লেগেছে।

 

এর আগে বিজেপি নেতা অমিত মালব্য দাবি করেছিলেন, কংগ্রেস বলে সমান অধিকার আর নারীদের ক্ষমতায়নের কথা। কিন্তু গান্ধী পরিবার যারা দলকে নিজেদের সম্পত্তি মনে করে সেখানে নারীদের ক্ষমতায়নও নেই, সমান অধিকারও নেই। সকলেই জানেন, সোনিয়া গান্ধী ছেলের প্রতি ভালোবাসায় অন্ধ। তিনি বার বার ছেলেকে তুলে ধরার চেষ্টা করেছেন। কিন্তু প্রিয়াঙ্কা গান্ধীকে কোনও দিন ভোটেও দাঁড়াতে দেননি। প্রিয়াঙ্কা গান্ধীকে খালি পোস্টার গার্ল করে রেখে দিয়েছেন।…সেকারণে পার্টি অফিসের বাইরে আর প্রিয়াঙ্কার রাজনৈতিক কেরিয়ার এগোতে পারেনি। প্রিয়াঙ্কাকে ভোটে দাঁড়াতে দেওয়া হয় না কারণ সোনিয়া ভয় পান হয়তো তিনি দাদাকে ছাপিয়ে যাবেন। মা-ছেলে দুজনে মিলে প্রিয়াঙ্কা গান্ধীকে দাবিয়ে রাখার চেষ্টা করেছে। আর এখন রবার্ট ভদ্রও এনিয়ে মুখ খুলেছেন।

তবে তার উত্তরও দিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। রাখী পূর্ণিমাতে তিনি বিজেপিকে এনিয়ে কটাক্ষ করেছিলেন। তিনি জানিয়েছিলেন, দুঃখিত। আপনার নীচ মনের স্বপ্ন পূরণ হবে না। আমার দাদা ও আমার মধ্যে ভালোবাসা, বিশ্বাস, শ্রদ্ধা আর পারস্পরিক ভরসার জায়গা রয়েছে। সেটা সারা জীবন ধরে থাকবে। তবে আতঙ্কিত হবেন না, দেশের কোটি কোটি ভাইবোনেদের সঙ্গে নিয়ে আপনাদের লুঠপাট, মিথ্যে আর ভুয়ো কাজকর্মের জবাব দেব।

তবে তাতেও দমেনি বিজেপি। এবার তারা সামনে আনল নয়া রসিকতা।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.